১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

কমলগঞ্জে পুলিশ সুপারের পক্ষ থেকে ২ করোনা রোগীর বাসায় ইফতার সামগ্রী

মৌলভীবাজারের কমলগঞ্জে করোনায় আক্রান্ত ২ ব্যাংক ষ্টাফের বাসায় উপহার হিসেবে ইফতার সামগ্রীর পাঠান মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার)।

আজ শনিবার (০২রা মে ) জেলা পুলিশ সুপারের পক্ষে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাসায় উপহার সামগ্রী পৌঁছে দেন কমলগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর অনিক বড়ুয়া ।

এ সময় উনার সাথে ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায় ও কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর গোলাম মুগ্নী মুহিত। এর আগে শুক্রবার (১ লা মে ) কমলগঞ্জ উপজেলায় কমলগঞ্জ সোনালী ব্যাংক ভানুগাছ শাখায় কর্মরত কর্মকর্তা ( ক্যাশিয়ার) শরিফুল ইসলাম ও একই শাখার আনসার সদস্য মো.ইমরান হাবিবের শরীরে করোনা শনাক্ত হয়। এরপরই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের নেতৃত্বে প্রশাসনের কর্তা ব্যক্তিরা আক্রান্ত ব্যক্তিদের বাসায় যান। তারা আক্রান্তদের সাথে কথা বলেন এবং প্রয়োজনীয় পরামর্শ দেন। এরপর থেকেই ঐ এলাকায় লকডাউন চলছে।

সাব-ইন্সপেক্টর অনিক বড়ুয়া বলেন, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর পাঠানো কিছু উপহার আমরা দুই ব্যক্তির বাসায় পৌঁছে দেই এবং ওই বাসাতে থাকা সবাইকে যেকোনো প্রয়োজনে তাদের ফোন করে জানানোর জন্য বলা হয়। তিনি আরও বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে তাদের জন্য সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে এবং এ বিষয়ে কাউকে আতঙ্কিত হওয়ার কিছু নেই। করোনা আক্রান্ত ঔ ব্যক্তি এখন স্বাভাবিক আছেন। অল্প কিছুদিনের মধ্যে ওই ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেন তিনি

(Visited ২২ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ