২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক রাশিদুল আলম


গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক রাশিদুল আলম চাঁদ চলে গেলেন না ফেরার দেশে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (০৯ মে) রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুতে গাইবান্ধার সাংবাদিকদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে, অসংখ্য সহকর্মী ও আত্মীয়স্বজন রেখে গেছেন।

সাংবাদিক রাশিদুল আলম চাঁদ শুক্রবার দুপুরে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ মসজিদে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। এরপর তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন রাখেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি আজ রাত ৮টার দিকে মারা যান।

আগামীকাল রবিবার সুন্দরগঞ্জ উপজেলার ছাপরহাটি ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামে মরহুমের গ্রামের বাড়িতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে। তবে এখনও জানাযার সময় নির্ধারণ করা হয়নি।

(Visited ৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ