২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

পরশুরামে সাবেক ভাইস-চেয়ারম্যান আলি আকবর ভুঁইয়ার ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিরতণ

ফেনীর পরশুরামে করোনা সংকটকালে অসহায়, হতদরিদ্র, কর্মহীন গৃহবন্ধি মানুষের পাশে দাঁড়িয়েছেন পরশুরাম উপজেলা ভাইস চেয়ারম্যান ও মির্জানগর ইউনিয়ন পরিষদদের সাবেক চেয়ারম্যান আলি আকবর ভুঁইয়া।

মির্জানগর ইউনিয়নেন সাবেক চেয়ারম্যান ও প্রবীন আওয়ামীলীগ নেতা আলি আকবর ভুঁইয়ার ব্যাক্তিগত ও পারিবারিক তহবিল থেকে নিজ এলাকা দক্ষিন, কাউতলী, উত্তর কাউতলী গ্রাম ও পরশুরাম উত্তর বাজার কাউতলী সড়কে বিভিন্ন হতদরিদ্র অসহায় দুই শতাধিক পরিবারের মাঝে শনিবার (১৬মে) চাল, ডাল, তেল সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিরতণ করেছেন। এসময় উপস্থিত ছিলেন পরশুরাম বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলি আকবর ভুঁইয়া ছেলে আবুল কালাম পিংকু সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আলি আকবর ভুঁইয়া বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকে সংকটকালে তাঁর পরিবার অসহায় প্রতিবেশীদেরকে সহযোগিতা করে যাচ্ছেন। তিনি জানান পারিবারিক তহবিল থেকে দুই শতাধিক অসহায় পরিবারকে সহযোগিতা করেছেন। সংকট কালে সাধ্যমত সহযোগিতা অব্যাহত রাখবেন।

আলি আকবর ভুঁয়াইর আরেক ছেলে জাফর আহমেদ ভুঁইয়া(আমেরিকা প্রবাসী) বলেন, করোনার সংকট শুরুর প্রথম থেকে আমদের পরিবারের পক্ষ থেকে দরিদ্র পরিবার গুলোকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করতে চেষ্টা করেছি। পাশাপাশি এইখানে(আমেরিকা) আমাদের একটা সংগঠন আছে সেটা থেকেও সহযোগিতা করার চেষ্টা করেছি। আগামীতে ও করে যাবো ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, মহামারি করোনার এই দুর্যোগে সকল গ্রাম,পাড়া ও মহল্লায় যেসব বিত্তশালীরা আছেন তারাও যদি একটু আন্তরিক হয়ে সরকারের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দেন সমাজের অসহায় মানুষ গুলোর কষ্ট কিছুটা হলেও দূর হবে।

(Visited ৯৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ