২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

মীরসরাইয়ের করেরহাটে আগুনে ৫টি ঘর পুড়ে ছাই; ৩০ লক্ষ টাকা ক্ষতি

মীরসরাইয় উপজেলার ১ নং করেরহাটের পশ্চিম জোয়ার গ্রামের অলি আহাম্মদ ভূঁইয়া বাড়ীওয়ালাকে প্রকাশ নয়ন চেয়ারম্যান এর বাড়িতে আগুনে পুড়ে পাঁচটি ঘর ভস্মিভূত হয়ে যায়। মঙ্গলবার (১২ই মে) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সিলিন্ডার বিস্ফোরণে আগুনের সূত্রপাত হয় বলে জানা যায় ।

স্থানীয় এলাকাবাসীর প্রচেষ্টায় এবং পরবর্তীতে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসিম, এমরান হোসেন, আমিনুল হক সজীব, মোঃ মোজাম্মেল এবং কহিনুর আক্তারের ঘর আগুনে পুড়ে যায়।

আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের সুলতান গিয়াস উদ্দিন জসিম ও আমিনুল হক সজীব জানান, ইফতার করার পর চা বানানোর জন্য গ্যাসের চুলা জ্বালানোর সাথে সাথে সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে করে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। পর পর চারটি সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে দুইজন আহত হয়। পারুল আক্তার (৫০) এর হাত এবং অন্তর নামে একজনের পা ভেঙ্গে যায়।

ক্ষতিগ্রস্থ পরিবারের প্রতি সমবেদনা জানাতে ছুটে যান মীরসরাই উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী,সহ সভাপতি সাখাওয়াত উল্ল্যাহ রিপন,,বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন,,১নং করেরহাট আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, এসময় উপস্থিত ছিলেন ১নং করেরহাটের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন ।
এ ব্যাপারে করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন জানান, ইফতারের পরপর আগুন লাগার সাথে সাথে আগুনের লেলিহান শিখা চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে করে ৫টি ঘর ভস্মিভূত হয়ে যায় । আগুনে পুড়ে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে তিনি জানান।

(Visited ৮৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ