২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সেনবাগে হতদরিদ্র মানুষের মাঝে জেড এ চৌধুরী ফাউন্ডেশনের ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

দেশের এই ক্লান্তিলগ্নে সেনবাগের হতদরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে সেনবাগ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরীর “জেড এ চৌধুরী ফাউন্ডেশন”। এ সংগঠনের পক্ষ থেকে সেনবাগের ৫ নং অর্জুনতলা ইউনিয়নের প্রায় ৭০০ পরিবারের মাঝে রমজানের ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী পাঠিয়েছেন তিনি।

এর আগে পুরো সেনবাগে মোবাইল ফোনের মাধ্যমে ব্যক্তিগত উদ্যোগে মধ্যবিত্ত পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি।
উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহাম্মদ চৌধুরী মানব বার্তা কে বলেন, “আমি সেনবাগে মানুষের পাশে সারাজীবন ছিলাম,দেশের এই ক্লান্তিলগ্নেও আমি আমার সাধ্যমত সর্বোচ্চ করার চেষ্টা করছি, ভবিষ্যতেও আমি সেনবাগবাসীর পাশে থাকবো ইনশাআল্লাহ। আমার ফাউন্ডেশন “জেড এ চৌধুরী ফাউন্ডেশন” সেনবাগের মানুষের পাশে সারাজীবন থাকবে, আমি যদি নাও থাকি তাহলেও এই ফাউন্ডেশন সেনবাগের মানুষের পাশে দাঁড়াবে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন বাকি জীবনটা আপনাদের সেবা করে যেতে পারি”।
জেড এ চৌধুরী ফাউন্ডেশন এর আরেক কর্ণধার ভিপি জসিম উদ্দিন চৌধুরী বলেন, সেনবাগের সর্বস্তরের মানুষের দুঃসময়ে পাশে থাকার জন্যই জেড এ চৌধুরী ফাউন্ডেশনের পথ চলা। ৫ নং অর্জুনতলা আমাদের জন্মভূমি তাই ইউনিয়নের মানুষের গুরুত্ব বরাবরই আমাদের কাছে বেশি কারণ এই মানুষগুলোর সাথে আমাদের একটা আত্মার সম্পর্ক আছে, সত্যিকার অর্থে এই মানুষগুলোর জন্য কিছু করতে পারলে আমার বা আমাদের আত্মতৃপ্তি বোধ হয়।
আমাদের আজকের এই কার্যক্রম ৫নং ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে গাড়ির মাধ্যমে রমজানের উপহার সামগ্রী পৌঁছিয়ে দেয়া হয়। এই সময় ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহযোগিতা করেন। এই কাজে সহযোগিতা করার জন্য আমি সবাইকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

(Visited ৫৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ