২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

এবার প্রেম নয় যৌন হেনস্থার অভিযোগকারীর বিরুদ্ধে রুখে দাঁড়ালেন জাস্টিন বিবার

খুব অল্প বয়সেই খ্যাতির চূঁড়া ছুঁয়ে ফেলেন মার্কিন পপ তারকা জাস্টিন বিবার। পেয়েছেন গ্র্যামি অ্যাওয়ার্ডও। আজ ছিলো ক্যারিয়ারের শুরুতেই ‘বেবী’ গান দিয়ে জনপ্রিয়তা পান এই তারকা। এরপর ‘সরি’ ও ‘হোয়াট ডু ইউ মিন’র মতো আরো অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন।
গান ছাড়াও ব্যক্তিগত জীবনের নানা ঘটনা দিয়েও আলোচনায় থাকেন এই গায়ক। অল্প বয়সেই জাস্টিন বিবার অগনিত মেয়ের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তাদের মধ্যে কেউ কেউ আবার তার মতই বিশ্বখ্যাত তারকা। সেলিনা গোমেজ এর নামটা এসে যায় সামনে। জাস্টিন বিবার ও সেলিনা গোমেজের প্রেম বিষয়ে সবার জানা।

এবার আর প্রেম নয়, যৌন হেনস্থার অভিযোগ উঠেছে জনপ্রিয় গায়ক জাস্টিন বিবারের বিরুদ্ধে। আন্তর্জাতিক গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছেন, ২০১৪ সালে জাস্টিন বিবার নাকি এক মহিলার যৌন হেনস্থা করেছেন। এই অভিযোগ প্রকাশ্যে আসার পরই শুরু হয় শোরগোল।
জাস্টিন বিবার ওই মহিলার অভিযোগ অস্বীকার করেছেন। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তিনি। সোশ্যাল হ্যান্ডেল টুইটারে একের পর এক পোস্ট দিয়ে করে ওই মহিলার সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি।

জাস্টিন বিবার জানান, অভিযোগ নিয়ে কখনও মুখ খুলতে চান না। কিন্তু যৌন হেনস্থার বিষয়টি সম্পূর্ণ আলাদা। সেই কারণে যৌন হেনস্থার অভিযোগ ওঠার পরই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। শুধু তাই নয়, এই অভিযোগকে তিনি কোনওভাবেই হালকাভাবে নিচ্ছেন না। সেই কারণে আইনি পদক্ষেপ নিচ্ছেন বিবার।

(Visited ১৬ times, ১ visits today)

আরও পড়ুন

ক্যামেরার পেছনেও কাজ করার পরিকল্পনা রয়েছে: আজম খান
নিষিদ্ধ হলো শিয়াদের বির্তকিত ‘লেডি অভ হ্যাভেন’সিনেমা
বসুন্ধরা ডিজিটাল এ নতুন নাটক ‘মিডল ক্লাস লাভ স্টোরি’
চলচ্চিত্রের বিকাশ সমাজকে বিপথগামিতা থেকে রক্ষায় সহায়ক
আলী কুলি মির্জার সাথে এপিরাসের নতুন গান ‘তুরা তুরা’!
স্বামী নাঈমের জন্য দোয়া চাইলেন শাবনাজ
অভিনেত্রী শমী কায়সারকে মানহানির মামলা থেকে অব্যাহতি
দীঘির সিনেমার ট্রেলার নিয়ে সমালোচনা, জবাবে যা বললেন নির্মাতা