২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

করোনায় আক্রান্ত হয়ে অগ্রনী ব্যাংক কর্মকর্তার মৃত্যু, পরশুরামে দাফন

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অগ্রণী ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

জানা যায় ফেনীর পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের উত্তর ধনিকুন্ডা গ্রামের বাসিন্দা আবদুল মালেক(৫০) দীর্ঘদিন অগ্রনী ব্যাংক ঢাকার তেজগাঁও শাখায় কর্মরত ছিলেন। অসুস্থ বোধ করলে করোনা সন্দেহে নমুনা পরীক্ষা করিয়েছিলেন। ফলাফল পজেটিভ আসায় ঈদের দুইদিন আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন তিনি। গতকাল রবিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উত্তর ধনিকুন্ডা গ্রামের মৃত সুজা মিয়ার ছেলে।

আজ সোমবার(১ জুন) সকালে পরশুরাম উপজেলার ধনিকুন্ডা গ্রামের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পুরো প্রক্রিয়াটি সম্পন্ন করে করোনা রোগী দাফনের স্বেচ্ছাসেবক টিম।

স্বেচ্ছাসেবক টিম প্রধান ইয়াছিন শরীফ মজুমদার জানান, করোনা পরিস্থিতি বিবেচনায় পরশুরাম উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনা মোতাবেক সামাজিক দুরত্ব বজায় রেখে মরহুমের জানাযা দাফন করা হয়। জানাযা-দাফনে মরহুমের দুই ছেলে আর স্বেচ্ছাসেবক টিম সদস্য মুহাম্মাদ আলা উদ্দিন, মনচুর আহাম্মদ, মো: জহিরুল ইসলাম হৃদয় ও নাহিদ হায়দার অংশ নিয়েছেন।

তিনি আরো জানান, সকালে একজন কে দাফন করে বাসায় আসতে না আসতেই সিএমপির পুলিশ সদস্য মির্জানগর কালিকাপুর গ্রামের মামুন করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার সংবাদ পাই, রাতে তার লাশ দাফন করতে হবে। লাশের মিছিল যেভাবে শুরু হচ্ছে তারপরও যদি আমরা সচেতন না হই তাহলে সত্যিই সেটা দুর্ভাগ্যজনক।

পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন আকতার জানান, লাশটি করোনা রোগি হওয়ায় নিয়মমাফিক দাফন করা হয়েছে। মৃত ব্যক্তির লাশ বহনকারী দুই ছেলেকে এলকার নিরাপত্তার স্বার্থে দাফন শেষে ঢাকায় ফেরত পাঠানো হয়েছে। ঢাকায় পৌছে পরিবারের সদস্যরা করোনা পরীক্ষার জন্য নমুনা দেবেন বলে জানিয়েছেন।

(Visited ১৯১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ