২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

করোনা রোগীদের জন্য ফল উপহার পাঠালেন সাবেক সাংস্কৃতিক মন্ত্রী আসাদুজ্জামান নূর

করোনা রোগীদের জন্য বিভিন্ন সুস্বাদু মৌসুমি ফল উপহার হিসেবে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠিয়েছেন সাবেক সাংস্কৃতিক মন্ত্রী ও নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

রবিবার (২১ জুন) হাসপাতাল চত্ত্বরে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের জেলা সভাপতি ডা. মমতাজুল ইসলাম মিন্টু এমপির পক্ষে মৌসুমী ফল সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মনের কাছে হস্তান্তর করেন। এমপি আসাদুজ্জামান নূর এর পাঠানো ফলের মধ্যে ছিল ২০ কেজি আনারস, ১০ কেজি মালটা, ৩ কেজি আপেল ও ১০০ টি লেবু।

সূত্র মতে জানা যায়, সংসদ সদস্য আসাদুজ্জান নূরের অন্যান্য কার্যক্রমের পাশাপাশি রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতে হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্তদের মাঝে প্রতি সপ্তাহে একবার করে মৌসুমি বিভিন্ন ফল প্রদান করা হবে এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বলেন, সংসদ সদস্যের এই উদ্যোগের ফলে হাসপাতালে চিকিৎসাধীন থাকা করোনা আক্রান্ত রোগিদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে এবং তারা উপকৃত হবেন। তিনি আরো বলেন, নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১৭ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছে। রবিবার পর্যন্ত জেলায় করোনা সংক্রমিত রোগীর সংখ্যা ২৯৫ জন। এদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৪৩ জন। মারা গেছেন ৬ জন।

ফল হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন নীলফামারী জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক মেজবাহুল হাসান চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা উদীচী শিল্পী গোষ্ঠির সভাপতি মনসুর ফকির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান জামান, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমূখ।

(Visited ২৪ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ