১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২

গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেলের সাথে সেভেন রিং লরি গাড়ির সাথে সংঘর্ষে জোবায়ের হোসাইন নামে এক প্রবাসী নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। রোববার বিকেলে কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া মেইন রাস্তায় এমন মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। এতে দুইজন গুরুতর আহত হয়েছে। নিহত প্রবাসী জোবায়ের হোসাইন খলাপাড়া এলাকায় ফরহাদ হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার বিকেলে জোবায়ের হোসাইন মোটরসাইকেল যোগে ঘোড়াশাল ফেরিঘাট থেকে বাড়ি যাওয়ার পথে খলাপাড়া এবিএল কোম্পানীর নামকস্থানে আসার পর সেভেন রিং লরি গাড়ির সাথে সংঘর্ষ হয়। সংঘর্ষের পর তার মোটরসাইকেল বিপরীতমুখী থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে ধাক্কা খেয়ে মেইন রাস্তায় ছিটকে পড়ে সে। এতে সে রক্তাক্ত জখম হয়। পাশাপাশি অন্য মোটরসাইকেলের দুইজন আরোহী গুরুতর আহত হয়।
গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী জোবায়েরকে উদ্ধার করে ঢাকা নেয়ার পথে সে মারা যায়। অন্য দুই আরোহীকে এলাকাবাসী উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে আসে। আহত দুইজন এটিএম বুথ ব্যাংকিং সার্ভিস টেকনো মিডিয়ায় কর্মরত। তারা হলেন নড়াইল জেলার লোহাগড়া থানার দানাইল গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মো. নাইম (৩৫) ও নওগাঁ সদর থানার পালপাড়া গ্রামের মৃত হরেন্দ্র নাথ সরকারের ছেলে সাধন সরকার (২৯)।
কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
এই সংক্রান্ত বিষয়ে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো.আর্শাদ মিয়া প্রবাসী জোবায়েরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দূর্ঘটনায় সে মারা গেছেন।

(Visited ৩১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’