২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

কুবি শিক্ষার্থীদের মেসভাড়া সমস্যা সমাধানে কমিটি গঠন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের মেসভাড়া কমানো সংক্রান্ত বিষয়টির সুরাহাকল্পে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে একটি কমিটি গঠন করা হয়েছে।
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কালাম উদ্দিনকে আহ্বায়ক করে এই কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মোঃ আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি হতে এসব তথ্য জানা গেছে।

কমিটিতে সদস্য সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোঃ রবিউল আলমকে।

এছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রভোস্ট ড. মো. জুলহাস মিয়া, কাজী নজরুল ইসলাম হলের প্রভোস্ট মো. এমদাদুল হক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মো. জিয়া উদ্দিন, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরানী হলের প্রভোস্ট মো. সাদেকুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ড. জি. এম. মনিরুজ্জামান, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন।

কমিটিকে মেস মালিক, স্থানীয় প্রশাসন এবং ছাত্রনেতৃবৃন্দের সাথে সমন্বয় করে মেসভাড়া সহনীয় পর্যায়ে নিয়ে আসার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।

(Visited ১০ times, ১ visits today)

আরও পড়ুন

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির মেধাতালিকা প্রকাশ
বন্যার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত
প্রাথমিক শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের ফল প্রকাশ
ইসলামী বিশ্ববিদ্যালয়ের নতুন দুই প্রাধ্যক্ষ নিয়োগ
হচ্ছে না জেএসসি-জেডিসি!
সকল স্তরে দুর্নীতি ও স্বজনপ্রীতি বন্ধের নির্দেশ রাষ্ট্রপতি
প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ৪১ হাজার ৮৬২
বিশ্ববিদ্যালয়গুলোকে মানসম্পন্ন শিক্ষা নিশ্চিতের আহ্বান রাষ্ট্রপতির