২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

গাইবান্ধায় এবার গণধর্ষণের স্বীকার হলেন শিশু সন্তানের মা

গাইবান্ধায় ধর্ষণের ঘটনা যেন কিছুতেই থামছে না। একের পর এক ধর্ষণের ঘটনা করোনা মহামারীকেও হার মানাতে চাইছে। গাইবান্ধায় এবার সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে স্বামী পরিত্যাক্তা ২০ বছর বয়সী এক শিশু সন্তানের মা কতিপয় দুর্বৃত্ত কতৃক গণধর্ষণের স্বীকার হয়েছেন।
গতকাল রাতে ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামের রোস্তমের মোড় এলাকার একটি ইটভাটা সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। ধর্ষীতাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষণের স্বীকার এই গৃহবধূর বাড়ী রামচন্দ্রপুর ইউনিয়নের ভাটপাড়া গোপালপুর গ্রামে। একই গ্রামের প্রতিবেশী ইয়াবা ব্যবসায়ী রশিদুল মিয়া, বালুয়া বাজারের কম্পিউটার ব্যবসায়ী সজিব সহ আরো বেশ কয়েকজন যুবক তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “এই হীন অপরাধের তীব্র নিন্দা জানাই। সেইসাথে ধর্ষকদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে প্রশাসনের শক্ত পদক্ষেপ কামনা করছি”।

এ ব্যাপারে সদর থানা সূত্রে জানা গেছে, ভুক্তভোগীর মা বাদি হয়ে অভিযোগ দাখিল করেছেন। এছাড়া আসামি গ্রেফতার ও মামলা দায়েরের প্রস্তুতি শেষ প্রায়।

(Visited ১২৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ