১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

দাগনভূইয়া প্রেসক্লাব সভাপতি করোনা মুক্ত

ফেনীর দাগনভূইয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইনকিলাবের দাগনভূইয়া প্রতিনিধি সৈয়দ ইয়াসিন সুমন (৪০) করোনা মুক্ত হয়েছেন।

জানা গেছে, মে মাসে ফেনী ৩ আসনের এমপি সাংবাদিকদের জন্য কিছু উপহার সামগ্রী পাঠান।এসব উপহার সামগ্রী বিতরণ করেন সৈয়দ ইয়াসিন সুমন। এরপর থেকেই তিনি জ্বরে ভুগছিলেন।এক সপ্তাহে জ্বর না কমায় তিনি নিকটস্থ হাসপাতালে ভর্তি হন।পরবর্তীতে ফেনী সদর হাসপাতালে ভর্তি হন তিনি।

এরপর তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে করোনা টেস্ট করার পর তার রিপোর্ট পজেটিভ আসে।পরবর্তীতে ডাক্তারদের চেষ্টায় এবং তার সহধর্মিনীর অক্লান্ত পরিশ্রমে গত ৩ জুন পুনরায় করোনার নমুনা সংগ্রহ করার পর ৬ জুন তার রিপোর্ট নেগেটিভ আসে।

সৈয়দ ইয়াসিন সুমন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এই বিপদে যারা সহযোগিতা করেছেন এবং যারা দোয়া করেছেন সকলের প্রতি আমি কৃতজ্ঞ।এই সময়টা কে আপন কে পর সেটি চিনিয়েছে, করোনা ভয়ের কিছু নয়, এটি সকলের হতে পারে,মনবল শক্ত রেখে এটিকে মোকাবিলা করতে হবে।

তিনি বলেন,প্রচুর পরিমানে ভিটামিন সি,গরম পানির ভাপ নেয়ার মাধ্যমে করোনা যুদ্ধে জয়ী হয়া সম্ভব। এ সময় যারা করোনা আক্রান্ত হয়েছেন তাদের সকলের সুস্থতা কামনা করেন তিনি।

(Visited ৫৮ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ