২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

নোয়াখালীতে ১৩ পুলিশ সদস্যসহ ৮৪ জনের করোনা শনাক্ত,জেলায় মোট মৃত্যু ২৬

নোয়াখালীতে করোনা ভাইরাসে নতুন করে ১৩ পুলিশ সদস্যসহ ৮৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৯৬৪ জন। করোনায় আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে।
এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ২৬ জনের মৃত্যু হয়েছে।আজ শনিবার (৬ জুন) সকাল ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেন, জেলা সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান।
আক্রান্তদের মধ্যে ১৩ পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ রয়েছে। তাদের মধ্যে ৩৮ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৮০২ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন। ৯৮ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন।
এদিকে নোয়াখালী পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, নতুন করে ১৩ পুলিশ সদস্যসহ জেলায় মোট ৫১ জন পুলিশ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় ইতিমধ্যে দুইটি পুলিশ ফাড়িঁ লকডাউন করা হয়েছে।
সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনে চলায় নোয়াখালীতে করোনা ভাইরাসের সংক্রমণ হার বেড়েই চলছে। জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনী বাজার তৃতীয় দফায় লকডাউন করা হয়েছে আগামী ৭ই জুন পর্যন্ত।
নোয়াখালী জেলায় উপজেলাভিত্তিক মৃত্যুর হার বেগমগঞ্জ ১৫ জন, সোনাইমুড়ি ২ জন, সেনবাগ ৪ জন, সুবর্ণচর ১ জন, সদর ৩ জন ও চাটখিল ১ জনসহ মোট জেলায় ২৬ জন।

(Visited ৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ