২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

নোয়াখালীতে দুর্বৃত্তদের গুলিতে আহত ইউপি সদস্যের মৃত্যু

নোয়াখালীর সদর উপজেলার অন্তর্গত আন্ডারচর ইউনিয়নে দুর্বৃত্তদের গুলিতে আহত ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. হোরন (৫০) নামে ১ ব্যক্তি মারা গেছেন।
রবিবার (২৮ জুন) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সুধারাম থানার ওসি (তদন্ত) টমাস বড়ুয়া।

তিনি জানান, গুলিবিদ্ধ ইউপি সদস্য ঘটনার দিন রাতেই একটি মামলা দায়ের করে ছিলেন। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে।

উল্লেখ্য, এর আগে গত শুক্রবার (২৬ জুন) রাত ১০টার দিকে ইউপি সদস্য মো.হোরন স্থানীয় একটি বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কতিপয় দুর্বৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে তাকে বেধড়ক পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা ইউপি সদস্য হোরনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে তার হাত,কোমর ও পিঠে গুলি লাগে।স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

নিহত ইউপি সদস্য আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই ওয়ার্ডের পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

(Visited ১৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ