৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

ফেনী জেলার কেতরাঙ্গায় বিজিবি ক্যাম্পের ব্যবস্থাপনায় বিদ্যানন্দ’র ত্রাণ বিতরণ

পরশুরামের বক্সমাহমুদ ইউনিয়নের কেতরাঙ্গা’য় বিজিবি ক্যাম্পের ব্যবস্থাপনায় অসহায়-দুস্থ মানুষের মাঝে শিক্ষা সহায়ক সংস্থা বিদ্যানন্দন ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ করে বিজিবি।

বৃহস্পতিবার (১১ জুন) নরনীয়া মুন্সীরখীল পজির উদ্দিন আহম্মেদ চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে ও কেতরাঙ্গা বিজিবি ক্যাম্প সংলগ্ন ৪০ জন অসহায়-দুস্থ পুরুষ ও মহিলার মাঝে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণে ৪বিজিবি’র খেজুরিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার মোঃআবুসুফিয়ান ভূইয়া, কেতরাঙ্গা বিওপি কমান্ডার নায়েব সুবেদার খয়রব হোসেন ও গুথুমা বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোঃআশরাকুর রহমান উপস্থিত ছিলেন।

বিজিবি’র ব্যাবস্থাপনায় বিদ্যানন্দ’র ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং বক্সমাহমুদ ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান মোঃ ইব্রাহিম মজুমদার মিহির ও যুবলীগ নেতা মোহাম্মদ ইয়াছিন।
এসময় আরো উপস্থিত ছিলেন কেতরাঙ্গা বিওপি ক্যাম্পের মেডিকেল সহকারী মোহাম্মদ জোয়েল আহমেদ, সিপাহী মোঃ মামুন, মিলন ও কেতরাঙ্গা বিওপি ক্যাম্পের সকল সদস্য বৃন্দ।

কেতরাঙ্গা বিওপি কমান্ডার জানান, কেতরাঙ্গা বিজিবি ক্যাম্প এলাকায় বিদ্যানন্দ’র খাদ্য সহায়তা মানুষের কাছে পৌঁছে দেওয়ার অংশ হিসেবে খেজুরিয়া বিজিবি ক্যাম্প সর্বাতক চেষ্টা করেছে।

তিনি বলেন, কেতরাঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকায় ৪০ পরিবারকে এ খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। শারীরিক দুরত্ব নিশ্চিত করে ও স্বাস্থ্যবিধি মেনে অসহায় মানুষের কাছে খাদ্য হস্তান্তর করা।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা