২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

পাবনার সদরে ডাকাতির পর বাবা-মা-মেয়েকে হত্যা

পাবনার সদরের দিলালপুর মহল্লার একই পরিবারের তিন জনকে হত্যা করেছে দুবৃত্তরা। শুক্রবার দুপুরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহতরা হলেন— রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জব্বার (৬৪), তার স্ত্রী ছুম্মা খাতুন (৫০) ও তাদের মেয়ে সানজিদা খাতুন (১৪)।

স্থানীয় জানান, ওই বাসার আশপাশ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। স্থানীয়রা অবসরপ্রাপ্ত ব্যাংকার আব্দুল জব্বারের বাসায় গিয়ে খোলা জানালায় উঁকি দিয়ে দেখে, এক রুমে স্বামী ও স্ত্রী বিছানায় মশারির মধ্যে এবং অন্য রুমে মেয়েটি বিছানায় পড়ে আছে। তাদের উপরে অনেক মাছি উড়ছিল এবং দুর্গন্ধ বের হচ্ছিল। তারা দ্রুত পুলিশে খবর দিলে পাবনা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। ডাকাতি করতে এসে একই পরিবারের ৩ জনকে হত্যার পর মালামাল লুট করে নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, তিনটা ডেডবডি এখানে রয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে তাদের খুন করা হয়েছে। আমাদের কাছে মনে হচ্ছে তিন থেকে চার দিনে আগের লাশ। বাড়ি থেকে হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করেছে পুলিশ, সিআইডি ও পিবিআই। রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশের ফরেনসিক বিভাগ।

(Visited ২৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস উপলক্ষে ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্টের সমাবেশ
মহররম ঈমানী শোক ও ঈমানী শপথের মাস, আনন্দ উদযাপনের নয় – আল্লামা ইমাম হায়াত
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী