১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

ফুলবাড়ীতে আলোচিত শিশু সিয়াম হত্যা মামলার আসামী গ্রেফতার,পুলিশ সুপারের প্রেস ব্রিফিং

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বহুল আলোচিত শিশু সিয়াম হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যার কথা স্বীকার করে সোমবার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করেন আসামী রাশেল মিয়া।

এ সংক্রান্ত বিষয়ে আজ জেলা পুলিশ সুপার (বিপিএম) , কুড়িগ্রাম কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার (বিপিএম) মোহাম্মদ মহিবুল ইসলাম খান, জানান গত রোববার উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর তেলীটারী গ্রামের আলোচিত শিশু সিয়াম হত্যা মামলার সন্দেহ ভাজন আসামী হিসেবে ওই এলাকার জহুরুল হকের ছেলে রাশেল মিয়া (১৫)সহ আরও ৪জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন পুলিশ।

এতে ওই নির্মম হত্যাকান্ডের বিষয়টি স্বীকার করেন রাশেল মিয়া। পরে গতকাল সোমবার পুলিশি হেফাজতে তাকে আদালতে হাজির করলে তিনি ১৬৪ ধারায় নিজে হত্যা ও বলাৎকারের দায় স্বীকার করে জবানবন্দী প্রদান করেন।

উল্লেখ্য, গত ২০শে জুন শনিবার দুপুরে উপজেলার সীমান্তবর্তি ধর্মপুর তেলীটারী গ্রামে ছলিমুদ্দিনের পাট ক্ষেত থেকে নিখোজের ২০ ঘন্টা পর একই এলাকার জায়দুল মিস্ত্রির ছেলে সিয়াম (৬) নামের শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। হত্যাকান্ডের এক সপ্তাহের তদন্ত শেষে ঘাতক রাশেলকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা অফিসার ইনচার্জ মোঃ নবিউল হাসান জানান, আসামী কর্তৃক শিশু সিয়ামকে ধর্ষণের পর সে তার পরিবারকে বলে দিবে এই কথা বলায় তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি স্বীকার করে আদালতে জবানবন্দী প্রদান করেছে তার চাচাতো ভাই দশম শ্রেনীর ছাত্র রাসেল মিয়া।

জেলা পুলিশ সুপার(বিপিএম) তার গঠনমূলক বক্তব্যে এই ধরনের ঘটনা প্রতিরোধে স্কুল কলেজে সামাজিক মূল্যবোধ, নৈতিকতা, ধর্মীয় অনুশাসনের চর্চা এবং ছেলে বা মেয়ে শিশুদের যৌন হয়রানী রোধে অভিভাবকদের আরও সচেতন হওয়ার আহবান জানান।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ