২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

ফেনীতে কাউন্সিলর ও আ’লীগ নেতা সহ আরও ১৬ জনের করোনা

ফেনীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে স্বামী-স্ত্রী সহ আরও ১৬ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১শ ৭৫ জন। সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র মানব বার্তা কে জানিয়েছে, সদর উপজেলায় আক্রান্ত ব্যক্তি ইতিমধ্যে ঢাকায় চিকিৎসা নিচ্ছেন।

দাগনভুঞায় আক্রান্তদের মধ্যে একজন পৌর কাউন্সিলর ও তার স্ত্রী, একজন আওয়ামীলীগ নেতা ও তার স্ত্রী রয়েছেন। অপরাপরদের মধ্যে তিনজন পূর্বচন্দ্রপুর ও তিনজন ইয়াকুবপুর ইউনিয়নের বিজয়পুর এলাকার বাসিন্দা।

আজ নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের পরীক্ষাগারে ১শ ৯টি নমুনা পাঠানো হলে ৭২টি প্রতিবেদন আসে। এতে ফেনী সদর উপজেলায় ১ ও দাগনভূঞা উপজেলায় ১৫ জনের করোনা পজিটিভ আসে।

সূত্র আরো জানায়, শনাক্ত হওয়া ব্যক্তিদের সিংহভাগই আক্রান্তদের সংস্পর্শে এসে সংক্রমিত হয়েছেন। বাকিরা ঢাকা-চট্টগ্রামসহ বিভিন্ন জেলা থেকে ফিরেছেন।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সোমবার পর্যন্ত ১ হাজার৭ শ ৮৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে আজ পর্যন্ত ১ হাজার ৫শ ৩৫ জনের প্রতিবেদন আসে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৯ জন। এরমধ্যে সদরে ২০ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভূইয়ায় ৮ জন, পরশুরামে ৬ জন, ফুলগাজীতে ৪ জন।

করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদরের ৬২ জন, ছাগলনাইয়ায় ২১ জন, দাগভূঞায় ৪৮ জন, সোনাগাজীতে ২১ জন, ফুলগাজীতে ৬ জন, পর

(Visited ৭৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ