১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

ফেনীতে পৌর কাউ‌ন্সিলর ও এক প‌রিবারের ১২ জনসহ ৩২ জনের করোনা শনাক্ত

ফেনীতে নতুন করে আরও ৩২ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।আক্রান্ত ব্যক্তিদের মধ্যে একজন পৌরসভার কাউন্সিলর, স্বাস্থ্য কর্মচারী ও একই পরিবারের ১২ জন রয়েছেন। এনিয়ে জেলায় কোভিড–১৯ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ২২৫। আজ শুক্রবার দুপুরে সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র জানা যায়, আজ দুপুরে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে ১শ ১৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। তাদের মধ্যে ৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে দাগনভূঞা পৌরসভার একজন কাউন্সিলর, পৌরসভা এলাকার ইয়ারপুর ও আমানউল্যাহপুরে ৩ জন, ইয়াকুবপুর ইউনিয়নের দেকরামপুর ও দুধমুখা বাজার এলাকায় ২ জন, জায়লস্কর ইউনিয়নের ছোট আহম্মদপুরে ১ জন, পূববর্চন্দ্রপুর ইউনিয়নের বৈঠারপাড়ে ১২ জন রয়েছেন। পূর্বচন্দ্রপুরে ১২ জন একই পরিবারের। ওই পরিবারে আগেও ৬ জন আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

এছাড়া সোনাগাজী উপজেলায় স্বাস্থ্য বিভাগের এক কর্মচারী, ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুরে ১ জন ও সদর উপজেলায় ১১ জন আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২শ ২৫ জনে। শুক্রবার পর্যন্ত ২ হাজার ১শ ৯৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে আজ পর্যন্ত ১ হাজার ৭শ ৫৯ জনের প্রতিবেদন আসে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন। এদের মধ্যে সদরে ২১ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভূঞায় ১০ জন, পরশুরামে ৭ জন ও ফুলগাজীতে ৪ জন।

করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদরের ৮২ জন, ছাগলনাইয়ায় ২৪ জন, দাগভূঞায় ৭৭ জন, সোনাগাজীতে ২২জন, ফুলগাজীতে ৮ জন ও পরশুরামে ৭ জন। অপর ৫ জন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে আক্রান্ত হয়েছেন। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রেরণ করা হয়েছে।আক্রান্তদের মধ্যে সরকারি কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ সদস্য, গনমাধ্যমকর্মী রয়েছেন।

(Visited ২৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ