১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

বগুড়ায় করোনা জয় করে কাজে ফিরলেন ১৫ পুলিশ সদস্য

করোনার বিরুদ্ধে চলমান যুদ্ধের সম্মুখভাগে রয়েছে পুলিশ বাহিনী। দায়িত্বপালন করতে গিয়ে নিজেরাও আক্রান্ত হচ্ছে প্রায় প্রতিদিনই। এমনি ৪১ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। এরমধ্যে দৃঢ় মনোবল নিয়ে করোনাকে পরাজিত করে জয়ী বেশে সুস্থ হয়ে আবারো দায়িত্ব পালনে ফিরেছেন বগুড়া জেলা পুলিশের ১৫ জন সদস্য।

সোমবার (৮ জুন) বিকেলে স্থানীয় পুলিশ লাইন্সে করোনা জয় করা সেই ১৫ পুলিশ সদস্যকে ফুল দিয়ে স্বাগত জানান জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া পুলিশ লাইন্সের আরআই আইন উদ্দিন, পরিদর্শক অর্পণ কুমার দাস প্রমুখ।

পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বার) বলেন, সচেতনতা ছাড়া কোনোভাবেই এই যুদ্ধে জয়ী হওয়া সম্ভব নয়। দেশের স্বার্থে এবং নিজ নিজ পরিবারের কথা চিন্তা করে তিনি সকলকে করোনা থেকে রক্ষা পেতে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উদাত্ত আহ্বান জানান। একইসাথে দেশের এই ক্রান্তিকালে যেকোনো পরিস্থিতিতেই বগুড়া জেলা পুলিশের সকল সদস্য সবসময় সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিতসহ সকল মানবিক কাজে নিজেদের সর্বোচ্চ ত্যাগ ও শ্রম দিয়ে করোনা মোকাবিলায় মাঠে থাকবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী জানান, করোনার এই সময় দায়িত্ব পালনকালে এপর্যন্ত জেলায় মোট ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে এই প্রথম ১৫ পুলিশ সদস্য আইসোলেশন থেকে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছে । এখনো আরও ২৬ পুলিশ সদস্য প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন।

(Visited ৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ