১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

বরগুনায় এএসআইসহ ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত

বরগুনায় একজন এএসআই সহ ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।গতকাল রাতে বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের সিভিল সার্জন ডা. হুমায়ন খান শাহিন।

হাসপাতাল সূত্রে জানা গেছে,নতুন আক্রান্তদের মধ্য ডিএসবির একজন সদস্য, সদর উপজেলার একজন স্বাস্থ্য কর্মী, জেলা প্রশাসক অফিসের মেশিন অপারেটর ও তার স্ত্রী, সদর উপজেলার কেওড়াবুনিয়া গ্রামের একজন, আমতলী পৌরসভার ৭ নং ওয়ার্ডের ২ জন, আমতলী সদর ইউনিয়নের চলাভাঙ্গা গ্রামের একজন ও পাথরঘাটার কাকচিড়ার এক গৃহবধূ রয়েছেন।এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৭৭জন।তিনি জেলা পুলিশের বিশেষ শাখায় বেতাগীতে কর্মরত ছিলেন।

করোনা ভাইরাসে আক্রান্তে ডিএসবি সদ্যস বলেন, পাচঁ দিন আগে আমার নমুনা সংগ্রহ করা হয়।বুধবার রাতে যে রিপোর্ট টি এসেছে তার সাথে আমার নাম এবং ঠিকানার মিল থাকলেও বয়সের মিল নেই। আমাকে প্রথমে জানানো হয়েছে রিপোর্ট নেগেটিভ। পরে আবার জানতে পারি রিপোর্ট পজেটিভ। তবে বর্তমানে আমি সম্পূর্ণ সুস্থ আছি।

বরগুনার সিভিল সার্জন ডা.হুমায়ন খান শাহিন বলেন,জেলায় এখন পর্যন্ত মোট আক্রান্ত ৭৭জন।আরো নতুন করে এএসআই সহ ৮জন আক্রান্ত হয়েছে তাদের সংস্পর্শে যারা আসছে খোজ খবর নিয়ে তাদের ও নমুনা সংগ্রহ করা হবে।জেলায় মোট সুস্থ হয়েছেন ৪৪ জন।

(Visited ৩১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ