২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

বরিশালে করোনা ইউনিটে এক ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে এক ঘণ্টার ব্যবধানে দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) রাত সোয়া ১০টার দিকে একজনের এবং সোয়া ১১টার দিকে আরেকজনের মৃত্যু হয়।

রাত সোয়া ১০টার দিকে মারা যাওয়া ব্যক্তির (৩০) বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নয়াপট্টি এলাকায়। অপরদিকে রাত সোয়া ১১টার দিকে মারা যাওয়া ব্যক্তির (৪০) বাড়ি বরিশাল নগরীর ৪ নম্বর ওয়ার্ডের পলাশপুর এলাকায় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, জ্বর, সর্দি-কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন ওই ব্যক্তি। শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে স্বজনরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করেন। ভর্তির সময় তার অবস্থা খারাপ ছিল। পরে রাত সোয়া ১০টার দিকে তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানতে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

ডা. এস এম বাকির হোসেন আরও বলেন, রাত সোয়া ১১টার দিকে মারা যাওয়া ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে গত ৪ জুন দুপুরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। শনিবার বিকেল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। রাত সোয়া ১১টার দিকে তার মৃত্যু হয়। তবে নমুনা পরীক্ষার পর তার রিপোর্ট নেগেটিভ আসে।

(Visited ২০ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ