২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, দুই যুবক গ্রেফতার

নীলফামারীর জলঢাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে এক যুবক। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা খয়রাত হোসেন বাদী হয়ে বুধবার রাতে কারিমুল হোসেন (২৩) নামে এক যুবককে আসামি করে জলঢাকা থানায় ধর্ষন মামলা করেন, মামলা নং-৮। মামলার প্রেক্ষিতে বুধবার রাতেই অভিযুক্ত কারিমুলকে জলঢাকা বাসষ্ট্যান্ড থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত কারিমুল পৌরসভার বগুলাগাড়ী এলাকার বারঘরিপাড়ার সুলতান আলীর ছেলে।

পুলিশের জিজ্ঞাসাবাদে ওই যুবক লেলিন নামে আরও একজন ঘটনার সাথে জড়িত বলে জানালে তাকেও গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত দুইজনের বাড়ী জলঢাকা পৌরসভার ৫নং ওয়ার্ডের বারঘরিপাড়া এলাকায়। মামলা সুত্রে জানা যায় অষ্টম শ্রেণির স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন থেকে তাকে ধর্ষন করে কারিমুল।

একপর্যায়ে ওই ছাত্রী গর্ভবতী হয় এবং পরিবারকে বিষয়টি জানায়, মামলায় আরো জানা যায় ছাত্রীটির গর্ভের সন্তান নষ্ট করার জন্য ভয়ভীতি প্রদর্শন করে কারিমুল। এ বিষয় জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগের প্রেক্ষিতে প্রথমে কারিমুলকে আটক করি এবং পরবর্তীতে কারিমুল ও স্কুল ছাত্রীটির জবান বন্দিতে জানতে পারি এঘটনার সাথে লেলিন নামে একজনের সম্পৃক্ততা রয়েছে ।

পরে তাকেও গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত দুই যুবককে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে প্রেরন করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা
কুমিল্লার মেয়র হলেন আরফানুল হক রিফাত