২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

মাগুরার বিশিষ্ট শিক্ষাবিদের ঢাকা মেডিকেলে মৃত্যু ” করোনা রিপোর্ট পজিটিভ

মাগুরার বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক নায়েমের সাবেক মহাপরিচালক, বরিশাট হাইস্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসার ডঃ এম এ জলিল করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজে মৃত্যু বরন করেছেন- ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি ১ স্ত্রী ৪ কন্যা ৩ ভাই, ২ বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর ছোট ভাই ইন্জিনিয়ার ফজেল হোসেন জানান -ঢাকার ধানমন্ডিতে বসবাসরত আমার বড় ভাই প্রফেসার ডঃ এম এ জলিল গত ১ জুন সোমবার হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে তাকে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়, কর্তব্যরত চিকিৎসক মিনিস্ট্রোক হয়েছে বলে জানান, চিকিৎসা চলাকালীন আজ ৯ জুন সকালে ভাইয়ের স্বাস্থ্যের অবনতি হলে সকাল ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১টার দিকে ঢাকা মেডিকেলে ইন্তেকাল করেন।

তিনি আরো জানান গতকাল তাঁর শরীর থেকে নমূনা সংগ্রহ করা হয়েছিলো এবং আজই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, তার লাশ ঢাকা থেকে নামাজে জানাজা শেষে গ্রামের বাড়ি মাগুরা শ্রীপুরের বরিশাটে মা- বাবার কবরের পাশে দাফন করা হবে। ক্ষণজন্মা এই পুরুষ ১৯৩৪ সালে মাগুরা জেলা শ্রীপুর উপজেলার বরিশাট গ্রামে জন্ম গ্রহন করেন, তিনি১৯৮০ সালে অর্থনীতিতে ডক্টরেট ডিগ্রি লাভ করেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

(Visited ১০৫ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ