২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

মাদারীপুরে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

মাদারীপুরের শিরখাড়া ইউনিয়নের সোনাপাড়া গ্রামে চাঞ্চল্যকর সোহরাব ফকির (৫৫) হত্যা মামলার ২নং এজাহারভুক্ত আসামি জাহান্দার ফকিরকে (৩৫) গ্রেফতার করেছে মাদারীপুর থানা পুলিশ। গত সোমবার সকালে আত্মগোপনের জন্য ইতালী পালিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিক্তিতে ঢাকা আর্ন্তজাতিক বিমান বন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, গত ২০২০ সালের ১৫ এপ্রিল বেলা আনুমানিক ১২টার সময় প্রতিপক্ষের হাতে সোনাপাড়া গ্রামের ফকির বাড়ির জামে মসজীদের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর ড্রইভার সোহরাব ফকির খুন হন। গ্রেফতারকৃত আসামি এই হত্যা মামলার এজাহারভুক্ত ২নং আসামি। ঘটনার পর থেকে জাহান্দর ফকির (৩৫) দীর্ঘদিন পলাতক ছিলেন।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বদরুল আলম মোল্লা জানান,শিরখাড়া এলাকায় গত এপ্রিল মাসে মারামারির ঘটনাকে কেন্দ্র করে যখন ১০-১২ জন লোক মারামারিতে লিপ্ত হয়, তখন ১জনের অবস্থা সংকটাপূর্ন থাকে এবং তাকে হাসপাতালে পাঠান হয়। হাসপাতালেই তিনি মূত্যু বরন করেন। তারপরই আমরা থানায় একটি হত্যা মামলা নেই। গতকাল ওই হত্যা মামলার একজন আসামী ইতালীতে পলায়ন করার চেস্টা করছিল। আমরা খবর পাই সে ইতালী চলে যাচ্ছে তখন আমরা এ্যয়ারপোর্টে খবর দেই এবং ইমিগ্রেশনে তাকে আটকে দেয়, গতকাল রাতেই আমরা আমাদের থানা পুলিশ পাঠিয়ে ইমিগ্রেশন পুলিশের কাছ থেকে জাহান্দারকে গ্রেফতার করি। এবং তাকে আদালতে পাঠানোর প্রত্রিয়া চলছে। এবং তার ৭ দিনের রিমান্ড চাওয়া হয়েছে।

(Visited ৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ