২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

মাশরাফির সুস্থতা কামনায় রমিজ

শনিবার (২০ জুন) মাশরাফির ক’রোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশিত হলে ক্রিকেট বিশ্বে দ্রুতই সেই খবর ছড়িয়ে পড়ে। যে ভাইরাসের কারণে গোটা বিশ্ব থমকে গেছে, সেই ভাইরাসের কারণে মাশরাফির অসুস্থতার খবর পৌঁছায় রমিজের কানেও।

কয়দিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদি, যিনি অনেকটাই সেরে উঠেছেন। তার আক্রান্ত হওয়ার খবর শুনে বাংলাদেশের ক্রিকেট সংশ্লিষ্ট অনেকেই আফ্রিদির পাশে দাঁড়িয়েছিলেন। এবার ঠিক এভাবেই রমিজ মাশরাফির প্রতি জানালেন সহমর্মিতা।

Lots of prayers and best wishes to #MashrafeMortaza for a speedy recovery from Covid 19.

— Ramiz Raja (@iramizraja)

বাংলাদেশে করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে লাফিয়ে লাফিয়ে। ইতোমধ্যে দেশে এক লাখেরও বেশি মানুষের দেহে ক’রোনাভাইরাসের উপস্থিতি মিলেছে। তবে একইসাথে সুস্থতার হারও বাড়ছে।

মাশরাফি ক’রোনায় আক্রান্ত হলেও সুস্থ রয়েছেন। তার পারিবারিক সুত্র জানিয়েছে, তিন-চারদিন আগে করোনার লক্ষণ-উপসর্গ দেখা দেয়। এরপর পরীক্ষা করলে নমুনার ফলাফল পজিটিভ আসে। মাশরাফি মিরপুরে তার নিজের বাসাতেই এখন অবস্থান করছেন, আছেন হোম আইসোলেশনে। তার কোনো শারীরিক জটিলতা নেই। মাশরাফির ব্যবস্থাপনার দায়িত্বে থাকা এননাইন জানিয়েছে, গত রাতে মাশরাফির শরীরের তাপমাত্রা ছিল ১০১ ডিগ্রি ফারেনহাইট। তবে আজ সকাল থেকে জ্বরের তীব্রতা কমে আসে। সকালে শরীরের তাপমাত্রা ছিল ৯৯ ডিগ্রি ফারেনহাইট।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
মালয়েশিয়াকে হারিয়ে প্রতিশোধ নিল বাংলাদেশ
‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড’ টেস্ট সিরিজ
অ্যান্টিগায় ৩১০ রানে ইনিংস ঘোষণা টাইগারদের
ফুটবল বিশ্বকাপ ট্রফি ঢাকায়
কে হচ্ছেন বাংলাদেশ দলের নতুন টেস্ট অধিনায়ক
বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়লেন মুমিনুল
উইন্ডিজ সফরে হেরাথের স্পিন দায়িত্বে সামলাবেন ডমিঙ্গো-সুজন