২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

মীরসরাইয়ের জোরারগঞ্জ ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মীরসরাইয়ে ২১ হাজার ৮শ ৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসাীয়কে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। গতকাল ২৭ জুন বিকাল সাড়ে ৪টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন সোনাপাহাড় এলাকার জেরুমিয়া ভাইপাস সড়কে তল্লাশি চৌকি বসিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় ইয়াবা বহনের কাজে ব্যবহৃত রিহান কার্গো সার্ভিস (ঢাকা মেট্টো ট, ২০-৯৭১২) কাভার্ডভানটিও আটক করা হয়।
এ ঘটনায় কাভার্ডভ্যানের চালক ভোলা জেলার বোরহান উদ্দিন উপজেলার টবগি ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চানগাজী বাড়ির মো. আলীর ছেলে মো. আনোয়ার হোসেন (৪৩) ও কাভার্ডভ্যানের হেলপার আনোয়ার হোসেনের ছেলে মো. আরিফকে (২২) আটক করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জোরারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. হেলাল উদ্দিন ফারুকী ও সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম এর নের্তৃত্বে এএসআই মহিউদ্দিন, সাদ্দাম হোসেন ও মো এবায়দুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে জোরারগঞ্জ থানাধীন সোনাপাহাড় এলাকার জেরুমিয়া ভাইপাস সড়কের মাথায় তল্লামি চৌকি বসায়।
এসময় চট্টগ্রাম থেকে ঢাকামুখি আগত রিহান পরিবহনের কাভার্ডভানটিকে থামার সংকেত দেয়। পরে চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, কাভার্ডভানের টুলবক্সের সাথে চটের বস্তার ভেতর বিস্কুটের টিনের কৌটায় সাদা পলিথিনে মোড়ানো অবস্থা থেকে ২১ হাজার ৮ শত ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মুল্য ৬৫ লক্ষ ৫৫ হাজার টাকা। এবিষয়ে জোরারগঞ্জ থানার এএসআই মহিউদ্দিন বাদী হয়ে মাদবদ্রব্য আইনের একটি (৭) মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানা এলাকা থেকে কাভার্ডভ্যানে মাদক পাচারের সময় কাভার্ডভানসহ এর চালক ও হেলপারকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৬৫ লক্ষ ৫৫ হাজার টাকা মুল্যে’র ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা দায়ের করে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

(Visited ৭৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ