১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

মীরসরাইয়ের নয়দুয়ারিয়া এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

মীরসরাইয়ে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। বুধবার ১০ জুন রাত সাড়ে ১২ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ের নয়দুয়ারিয়া এলাকায় মহাসড়কের পূর্বপাশে এই ঘটনা ঘটে।
নিহত ডাকাতের পরিচয় এখনো জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩২ হবে। র‌্যাব চট্টগ্রাম এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি মাহমুদুল হাসান জানান, গোপন সংবাদে জানতে পারি মহাসড়কের নয়দুয়ারিয়া এলাকায় একদল কতিপয় ডাকাত সংজ্ঞবদ্ধ হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সময় র‌্যাবের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হলে, ডাকাতরা র‌্যাবের উপস্থিত টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলিকরে। র‍্যাবও আত্মরক্ষায় পাল্টাগুলি করে। কিছুক্ষণপর ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে এক ডাকাতের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। এসময় ঘটনাস্থল থেকে ২টি দেশীয় এলজি, ৮ রাউন্ড গুলি এবং কয়েকটি দা, ছুরি ও লাটি উদ্ধার করা হয়।
নিহত ডাকাতের মৃতদেহ মিরসরাই থানা পুলিশ নিয়ে গেছে। এবিষয়ে র‌্যাব বাদী হয়ে মিরসরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। এবষিয়ে মীরসরাই তাানর ওফিসার ইনচার্জ মুজিবুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি, তবে র‌্যাবের পক্ষ থেকে এখনো কোন মামলার এজাহার দাখিল করেনি। তাই বিস্তারিত জানিননা।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ