২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

মীরসরাইয়ে অস্ত্রের মুখে ডাকাতি স্বর্ণালংকার ও টাকা লুট

মীরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের পূর্ব মলিয়াইশ গ্রামের ধনকাজি মাঝি বাড়ির মো. আবুল কাশেমের ঘরে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।
মঙ্গলবার (২৩ জুন) দিবাগত রাত দেড়টায় এই ঘটনা ঘটে। ডাকাতিকালে ডাকাতরা আবুল কাশেমের পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও বিভিন্ন দামি মালামাল লুট করে নির্বিঘ্নে পালিয়ে যায়।

এই ব্যাপারে ডাকাতির ঘটনায় ভূক্তভোগী গৃহকর্তা মো. আবুল কাশেম (৪৫) বলেন, মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড়টায় বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ১০/১৫ জন ডাকাত আমার ঘরে ঢুকে যায়। ঘরে ঢুকেই ডাকাতরা আমার পরিবারের শিশু সন্তান সহ সবাইকে অস্ত্রের মুখে বেধেঁ ফেলে। রাত প্রায় সাড়ে তিনটা পর্যন্ত ডাকাতরা আমার ঘরে লুটপাট চালায়। এসময় ডাকাতরা ১২ ভরি স্বর্ন, নগদ ৮৫ হাজার টাকা, ৫টি মোবাইল সেট ও ঘরের দামি আসবাবপত্র নিয়ে যায়। শারীরিক অসুস্থতা ও আইনি ঝামেলার জন্য আমি বিষয়টি এখনো প্রশাসনকে জানাইনি।

এই বিষয়ে মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান পিপিএম বলেন, আমরা ডাকাতি না চুরি হওয়ার ঘটনা শুনেছি তবে কেউ অভিযোগ দায়ের করেনি। আমি ঘটনাস্থলে পুলিশ পঠিয়েছি এবং আইনগত ব্যবস্থা নিচ্ছি।

(Visited ১৫৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ