২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

ময়মনসিংহে করোনা আক্রান্ত ১৩ শ’ ছাড়াল, নতুন আক্রান্ত ১৪৬ জন

ময়মনসিংহে করোনা পরিস্থিতি ক্রমশ জটিল আকার ধারণ করছে। নতুন করে ১৪৬ জন করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৭০ জনই সিটি কর্পোরেশন ও সদরের। নতুন সংখ্যা যোগ হওয়ায় ময়মনসিংহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়াঁল ১ হাজার ৩শ’ ৯৯ জন।

রোববার রাত সোয়া ১২ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.চিত্তরঞ্জন দেবনাথ নতুন শনাক্তের এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, হাসপাতালের ল্যাবে মোট ৭৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১৪৬ জন করোনা পজেটিভ হন। শুধু ময়মনসিংহ জেলাতেই ৮৪ জনের করোনা পজেটিভ এসেছে।

ওছাড়াও জামালপুরে নতুন করে ৩৪ জনের করোনা পজেটিভ এসেছে। এর মধ্যে সদরে ২৪ জন, ইসলামপুরে ৭ জন,মাদারগঞ্জে ২ জন ও বকশীগঞ্জে ১ জন রয়েছে। শেরপুরে নতুন করে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নকলায় ৬ জন ও শ্রীবরদীতে ১ জন রয়েছে। এদিকে গাজীপুরে নতুন করে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। আর নীলফামারীতে ২ জন ও টাঙ্গাইলে ১ জনের করোনা পজেটিভ এসেছে।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা.এবিএম মিডিউল আলম জানান, জেলাতে নতুন করে আক্রান্ত ৮৪ জনের মধ্যে সিটি কর্পোরেশন ও সদরেই ৭০ জন, ত্রিশালে ৩ জন, হালুয়াঘাটে ৬ জন, গফরগাঁওয়ে ৩ জন, ফুলপুরে ১ জন ও ভালুকায় ১ জন। আর ফলোআপ রিপোর্টের মাঝে করোনা শনাক্ত হয় ত্রিশালে ১ জন, ফুলবাড়িয়ায় ১ জন ও সদরের ৬ জন। ময়মনসিংহ জেলাতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১৩৯৯ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৩৮১ জন।

(Visited ৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ