২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন গোবিন্দগঞ্জের ওসি মেহেদী হাসান

রংপুর রেঞ্জের ৬০টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান। তিনি রংপুর বিভাগীয় পর্যায়ে এ নিয়ে পাঁচবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন।

মানুষের কল্যাণে ও কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন, অপরাধীদের আইনের আওতায় আনা, বিভিন্ন জটিল মামলার রহস্য উন্মোচন, মাদক নির্মুলসহ বিভিন্ন অপরাধ দমনে একাগ্রচিত্তে কাজ করায় তাকে শ্রেষ্ঠ অফিসারের পদক প্রদান করা হয়।

আজ মঙ্গলবার (২৩ জুন) সকাল ১০টায় চলতি বছরের মার্চ, এপ্রিল ও মে মাসের রংপুর রেঞ্জের ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনা সভা ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত হয়। উক্ত কনফারেন্সে সভাপতিত্ব করেন রংপুর বিভাগের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।
এ সময় তার সাথে রংপুর রেঞ্জের আট জেলার পুলিশ সুপারগন স্ব-স্ব অফিস থেকে সংযুক্ত হন।
সভার শুরুতেই বিগত ৩ মাসের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত পুলিশ অফিসারদের হাতে সংশ্লিষ্ট জেলার পুলিশ সুপারের মাধ্যমে পুরষ্কার তুলে দেন ডিআইজি দেবদাস ভট্টাচার্য। রংপুর বিভাগের ষাটটি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান এবং শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন শওকত আলম সিদ্দিকী। তাদের পক্ষে পুরষ্কার গ্রহণ করেন বাংলাদেশ পুলিশের আইকন ও গাইবান্ধার জেলার সুযোগ্য মানবিক পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

এ নিয়ে ভালো কাজের পুরষ্কার হিসেবে ৫ম বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন, কেমন লাগছে? এমন প্রশ্নের উত্তরে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান বলেন, যেকোনো পুরষ্কার মানুষকে ভালো কাজ করতে উৎসাহ ও উদ্দীপনা যোগায়। আমারও ভালো লাগছে। তিনি এই পুরষ্কার প্রাপ্তিতে তার সকল সহকর্মী’র প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য এর আগে ওসি মেহেদী হাসান ঠাকুরগাঁয়ের অফিসার ইনচার্জ হিসেবে একবার এবং গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ হিসাবে দুইবার ও গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসাবে দুইবার পুরষ্কৃত হন। পাশাপাশি এএসআই শওকত আলম সিদ্দিকী ১৬ বারের মতো শ্রেষ্ঠ এএসআই হিসাবে পুরষ্কৃত হন।

(Visited ১৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ