২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (০৫ জুন) সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে তার। এর আগে গত ২৭ মে তার স্ত্রী সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসমা কামরান করোনায় আক্রান্ত হন।

বদর উদ্দিন আহমদ কামরান নিজে করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করে বলেন, বর্তমানে বাসায় আইসোলেশনে আছি আমি। এখন মোটামুটি সুস্থ আছি। আমার এবং স্ত্রীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।

জানা গেছে, কয়েকদিন আগে নমুনা পরীক্ষায় করোনা আক্রান্ত বলে শনাক্ত হন আসমা কামরান। গতকাল বৃহস্পতিবার (০৪ জুন) বদর উদ্দিন আহমদ কামরানের নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার ওসমানীর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ শনাক্ত হন তিনি।

বদর উদ্দিন আহমদ কামরান সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি। এছাড়া তিনি সিলেট সিটি করপোরেশনের টানা তিনবারের মেয়র ছিলেন। কামরান ও তার স্ত্রী করোনাকালে খাদ্য সহায়তা নিয়ে বেশ তৎপর ছিলেন। সিলেট মহানগরসহ বিভিন্ন স্থানে ব্যক্তিগত ও দলীয় উদ্যোগে ত্রাণ বিতরণ করেছেন তারা। ত্রাণ বিতরণ করতে গিয়ে কোনোভাবে করোনায় আক্রান্ত হয়েছেন এই দম্পতি।

(Visited ১৯ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ