১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

সোনাগাজী-দাগনভূঞায় উপসর্গ নিয়ে মারা যাওয়া ৩ জনের করোনা

সোনাগাজী ও দাগনভূঞায় আরো ১৫ জনের শরীরে নতুন করে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। তাদের মধ্যে উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজেটিভ এসেছে। এনিয়ে জেলাজুড়ে কোভিডে আক্রান্তে মৃত সংখ্যা দাঁড়িয়েছে ৭ জনে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছে, আজ রবিবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে পাওয়া ১৬ জন শনাক্তের তালিকায় উপসর্গ নিয়ে মারা যাওয়া দুই ব্যক্তি রয়েছেন। এদের একজন সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের সাহাব উদ্দিন। গত ৩০ মে করোনা উপসর্গ দেখা দিলে চট্টগ্রাম থেকে সোনাগাজীতে চলে আসেন। ৩১ মে অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার নমুনা দিয়ে যান। রাতেই নিজ বাড়ীর একটি কক্ষে তার মৃত্যু হয়।চট্টগ্রামের একটি পেট্টোল পাম্পে কাজ করতেন সাহাব উদ্দিন।

গতকাল শনিবার পৌরসভার আজিজ ফাজিলপুরে নেয়াজ মেম্বার বাড়ির শামছুন্নাহার নামে একজন উপসর্গ নিয়ে মারা গেছেন। আজ রবিবার সকাল ১১টায় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি ৪ ছেলে ও ৩ মেয়ের জননী। গত ৩ জুন তার নমুনা সংগ্রহ করা হলে আজ তার করোনা পজেটিভ আসে।

সোনাগাজীর চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের মারা যাওয়া নুর হোসেনের করোনা পজেটিভ এসেছে। গত ২ জুন তার নমুনা সংগ্রহ করা হয়ে্ছিল।

দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবাইয়াত বিন করিম মানব বার্তা কে জানান, মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের নমুনা আগামীকাল সোমবার সংগ্রহ করা হবে।

(Visited ৪৬ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ