১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

সোনার বাংলা গড়ার প্রত্যয়

জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে ২০১৯-২০ অর্থবছরের “শুদ্ধাচার পুরস্কারে দিনাজপুর জেলা প্রশাসনের ৪ থেকে ১০ গ্রেডের জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (দায়িত্ব) জেলা ম্যাজিস্ট্রে) মো. শরিফুল ইসলাম।

উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মধ্যে শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল ইসলাম।

এছাড়া জেলার ১১ থেকে ২০ গ্রেডের মধ্যে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মচারী নির্বাচিত হয়েছেন জেলা প্রশাসনের উচ্চমান সহকারি আবু তাহের এবং ফুলবাড়ী উপজেলা প্রশাসনের অফিস সহকারি কাম কম্পিউটার মো. রুবেল ইসলাম।

আজ সোমবার দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের হাতে ক্রেস্ট ও সম্মাননা সনদপত্র হাতে তুলে দেন।

এ সময় জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম বলেন,
‘প্রশাসনের লোকজন ভালো কাজ করলে দেশের মানুষ ভালো সেবা পাবে। দেশ ও দেশের মানুষের যেকোন সুখে দুখে প্রশাসনের কাছে সাধারণ মানুষ দারস্থ হয়। যারা মানুষের জন্য ও দেশের জন্য কাজ করবেন তারা এর সুফল পাবেন।

তিনি এ সময় আরও বলেন, ‘আমি মাত্র ৪ হাজার ৩০০ টাকার মূল বেতনে চাকরিতে ঢুকেছিলাম। সততা, নিষ্ঠা আর ধৈর্য্যের ফলে আজকে এতদূরে আসা। আমি বিশ্বাস করি আমার জেলা প্রশাসন এবং উপজেলা প্রশাসনের প্রত্যেকজন কর্মকর্তা-কর্মচারী মানুষের, দেশের জন্য কাজ করে যাচ্ছেন। করোনাকালে তারা যে পরিশ্রম করে যাচ্ছেন এটা অবিস্মরণীয় হয়ে থাকবে। জেলা এবং উপজেলার প্রতিটি কর্মকর্তা-কর্মচারী শ্রেষ্ঠত্বের পুরস্কার পাবার যোগ্য।’

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মো. মাহফুজুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সানিউল ফেরদৌস সহ জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট, কমর্কর্তা ও কর্মচারীরা।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ