২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

হিলি সীমান্তে ৭৮০ পিস ইয়াবাসহ যুবক আটক

দিনাজপুরের হিলি সীমান্তে শরীরে বিশেষ কায়দায় রেখে পাচারের সময় ৭শ ৮০ পিস ইয়াবাসহ মাহাবুর আলম রতন (৩৫) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ। থানার ওসি আব্দুর রাজ্জাক আকন্দ ওই ইয়াবা ব্যবসায়ীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার রাত সাড়ে ৯টায় হাকিমপুর উপজেলার মাধবপাড়া গ্রাম থেকে ওই মাদকব্যবসায়ীকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী জেলার বিরামপুর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর (কাটলাবাজার) গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক আকন্দ জানান, বিরামপুর উপজেলার কাটলা সীমান্ত হয়ে হিলি সীমান্ত এলাকায় ইয়াবার একটি চালান আসছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মাধবপাড়া গ্রামে আমার নেতৃত্বে পুলিশের একটি চৌকশ দল ওঁত পেতে থাকেন। পরে ওই গ্রামের মধ্যে পাকাসড়কের উপর মোটরসাইকেলবাহী ওই যুবককে থামানো হয়। পরে তার দেহ তল্লাশি করা হলে তার প্যান্টের পকেটে বিশেষ কায়দায় রাখা ৭শ ৮০পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং মোটরসাইকেলসহ তাকে আটক করা হয়।

ওসি আরো জানান, আটক ওই ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে শুক্রবার রাতেই হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা হয়েছে।

(Visited ১১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ