২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ |

৫০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে এইচএসসি পরীক্ষার্থীকে হত্যা

যশোরে ৫০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে নুরুজ্জামান বাবু (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর হত্যা করেছে অপহরণকারীরা। বৃহস্পতিবার (৪ জুন) সকালে পুড়াখালী বাঁওড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহত নুরুজ্জামান বাবু অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের ইমরান গাজীর ছেলে। তিনি ধোপাদী এসএস কলেজের বাণিজ্য বিভাগ থেকে এ বছর এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

অভয়নগর থানা সূত্রে জানা যায়, গত ১ জুন বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন নুরুজ্জামান বাবু। এরপর তার বাবা ইমরান গাজীর কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে ফোন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ২ জুন তিনি অভয়নগর থানায় অভিযোগ করেন। অভিযোগ তদন্ত করে ও তথ্য-প্রযুক্তির মাধ্যমে পুলিশ সন্দেহভাজন দুইজনকে আটক করে।

এরা হলেন- অভয়নগর উপজেলার পুড়াখালী গ্রামের রিফাত আহমেদ আউশ ও ঝিনাইদহের কোটচাঁদপুর এলাকার বাসিন্দা আব্দুর রাজ্জাক। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা নুরুজ্জামান বাবুকে অপহরণের কথা স্বীকার করেন। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী বৃহস্পতিবার সকালে পুড়াখালী বাঁওড়ের কচুরিপানার নিচ থেকে বাবুর মরদেহ উদ্ধার করা হয়।

অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, কলেজছাত্র নুরুজ্জামান বাবুকে ৫০ লাখ টাকা মুক্তিপণের দাবিতে অপহরণ করা হয়েছিল। পরে তাকে হত্যা করা হয়েছে। আটক দুইজনের স্বীকারোক্তি অনুযায়ী বাবুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

(Visited ২৪ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ