১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

পূর্ব শত্রুতার জের ধরে মাদারীপুরে প্রতিপক্ষের হামলায় আহত-২

মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে হামলায় ২ জন আহত হয়েছেন। আহতদের মাদারীপুর সদর হাসপাতাল চিকিৎসা প্রদান করা হয়েছে।
এ ঘটনায় মোঃ বিল্লাল সিকদার বাদী হয়ে ৪ জনকে আসামী করে রবিবার ৭ জুন মাদারীপুর সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন। গত ৬ জুন শনিবার সকাল আনুমানিক ১০ ঘটিকায় বাজিতপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে।
মাদারীপুর সদর মডেল থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে এমারাত সিকদার (৪৫) নেতৃত্বে ৪/৫ জনের সংঘবদ্ধ হয়ে কিল ঘুষি মারিয়া বাশের লাঠি,গাছের ডাল,দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে এলোপাথারি হামলা চালায়। এসময়ে তাদের হামলায় মিন্টু সিকদার, বিল্লাল সিকদার (৫০), আহত হন। এদের মধ্যে গুরুতর আহত মিন্টু সিকদারকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্য জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
প্রতিপক্ষের হামলায় আহত বিল্লাল বলেন,পূর্ব হইতে বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোদ চলিয়া আসিতেছে। আমাদের আকার ইঙ্গিত করিয়া কটু কথা বলিত এবং মাঝে মধ্যে আমদের বাড়িতে আসিয়া মারপিট করার হৃমকি প্রদান করিত। বিষয়টি স্থানীয় ভাবে সমাধান করার চেস্টা করিলে তারা বিষয়টি আমলে না নিয়া উল্টা আমদের বিভিন্ন প্রকার হুমকি প্রদান করিত। গত শনিবার ৬ জুন আনুমানিক ১০ ঘটিকার সময় আমাদের বাড়িতে আসিয়া গালিগালাজ করেন আমরা বারন করিলে তাহারা আমাদের উপর ক্ষিপ্ত হইয়া এলোপাথারী কিল ঘুশি মারিয়া বাশের লাঠি ,গাছের ডাল দিয়ে পিটিয়ে আমাদের শরিরের বিভিন্ন স্থানে জখম করেন।
এ ঘটনায় আমি ৪/৫ জনকে আসামী করে রবিবার ৭ জুন মাদারীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছি। বর্তমানে আমি ও আমার পরিবারকে প্রতিপক্ষের লোকজন প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এতে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভূগছি।
অভিযোগ বিষয়ে জানার জন্য প্রতিপক্ষের কাউকে পাওয়া যায়নি। তাই তাদের বক্তব্য নেয়া স¤ভব হয়নি।

এবিষয়ে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন,এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পুর্বক আইনানুক ব্যাবস্থা গ্রহন করা হবে।

(Visited ২৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ