১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

ফেনীতে পুলিশ-ব্যাংকার সহ আরো ৩৭ জনের করোনা পজিটিভ

ফেনীতে পুলিশ-ব্যাংকার সহ আরো ৩৭ জনের দেহে প্রাণঘাতি করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য জানিয়েছে। এনিয়ে ফেনীতে করোনা আক্রান্তের সংখ্যা ৭৮৬ জনে গিয়ে দাঁড়ালো।

জেলা স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য সূত্র জানায়, নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৫ জন, দাগনভূঞায় ৮, সোনাগাজীতে ২জন ও পরশুরামে ২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সোনাগাজী মডেল থানার একজন এএসআই ও এক্সিম ব্যাংক ফেনী শাখার একজন কর্মকর্তা রয়েছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্র আরো জানায়, বুধবার পর্যন্ত ৪ হাজার ৬৫২ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ২৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৭৮৬ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩১৬ জন, সোনাগাজীতে ১১৯ জন, দাগনভূঞায় ১৬৭ জন, ছাগলনাইয়ায় ১০০ জন, ফুলগাজী ৩৬ জন ও পরশুরামে ৩৫ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছে।আক্রান্ত হয়ে মারা গেছেন ১৬ জন।

(Visited ১৭ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ