১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

সাবেক যুগ্ম সচিবের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ময়মনসিংহের তারাকান্দায় এইচ.এ.ডিজিটাল স্কুল এন্ড কলেজের পরিচালক পদ ও ইন-নাম্বার ব্যবহার করে জাতিসংঘের সুবিধা নেওয়ার প্রতিবাদে সাবেক যুগ্ম সচিব মোখলেছুর রহমান খান ও তার মেয়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খায়রুজ্জামান খান। রবিবার (২১ জুন) দুপুরে প্রতিষ্ঠানটির কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
লিখিত বক্তব্যে খায়রুজ্জামান খান বলেন, সাবেক যুগ্ম সচিব মোখলেছুর রহমান খান সরলতা ও বিশ্বস্ততার সুযোগ নিয়ে তার মেয়ে সওগাত নাজবিন খানকে এইচ.এ.ডিজিটাল স্কুল এন্ড কলেজের ভূয়া ফাউন্ডার ডিরেক্টর দেখিয়ে জাতিসংঘের ৭১তম অধিবেশনে প্রতিষ্ঠান প্রতিষ্ঠার স্বীকৃতি স্বরুপ তরুণ নেতা নির্বাচিত হন। জাতিসংঘের মাধ্যমে ৫০টির মত রাষ্ট্রে ইতোমধ্যে শুভেচ্ছাদূতের দায়িত্বপালন সহ প্রতিষ্ঠানটির নামে অবৈধ ভাবে বিভিন্ন সুযোগ-সুবিধা ভোগ করছেন।
তিনি আরো বলেন, সাবেক যুগ্ম সচিব মোখলেছুর রহমান খান ক্ষমতার অপব্যবহার করে এইচ.এ.ডিজিটাল স্কুল এন্ড কলেজটি তার দখলে নেয়ার চেষ্টা করছেন। প্রশাসন দিয়েও তাকে নানা ভাবে হয়রানী করছেন।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ হোসনে আরা শিশির, উপদেষ্টা মফিদুল ইসলাম আকন্দ, প্রভাষক আবুল কালাম আজাদ প্রমূখ।
উল্লেখ্য, ২০১৬ সালে বিশ্বখ্যাত ম্যাগাজিন ফোর্বসের এশিয়ার ৩০ বছরের নিচে ৩০ পথিকৃত নারীর তালিকায় পাইওনিয়ার উইম্যান ক্যাটাগরিতে সওগাত নাজবিন খানকে নির্বাচিত করা হয়।
তারাকান্দা উপজেলার গ্রামীণ জনগোষ্ঠীর শিক্ষা এবং অর্থনৈতিক উন্নয়নের জন্য এইচ এ ফাউন্ডেশন প্রতিষ্ঠার কারণে তাকে এই স্বীকৃতি দেয় ফোর্বস ম্যাগাজিন।

(Visited ১১ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ