২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

সিদ্ধিরগঞ্জে এক হাজার বোতল ফেন্সিডিলসহ আটক-৩

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১ দম্পতির ঘরের খাটের নিচ থেকে ১ হাজার বোতল ফেন্সিডিল সহ ৩ জনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মেহেদী ইমরান সিদ্দিকীর দিক নির্দেশনায় সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুকের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানাধীন মৌচাক মাদ্রাসা রোডস্থ মোঃ সাফায়েত হোসেনের বাড়ীর ভাড়াটিয়া মোঃ আশরাফ আলীর রুমে অভিযান চালিয়ে খাটের নিচ থেকে ১ হাজার বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় আশরাফ আলী ও তাঁর স্ত্রী মুক্তাকে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানা মাদক আইনের মামলা হয়েছে। মামলা নং ০৮।

আটককৃতদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের আরেক সহযোগী নারায়ণগঞ্জের রুপগঞ্জ বড়ালো গ্রামের মোঃ আব্দুল হামিদের ছেলে জায়েদুল ইসলাম (২৫) কে অভিযান চালিয়ে রুপগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। লালমনিরহাট জেলার সদর থানার কর্নপুর গ্রামের আবেদ আলীর ছেলে আশরাফ হোসেন ও তাঁ স্ত্রী দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল ব্যবসা করে যাচ্ছে।

শুক্রবার দুপুরে সিদ্ধিগঞ্জ থানায় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, আটককৃত আসামীরা ভারতীয় তৈরি ফেন্সিডিল লালমনিরহাট জেলার সীমান্ত এলাকা দিয়ে এনে পরিবহনের মাধ্যমে নিজেদের ভাড়া বাসায় মজুত করে রাখতো। পরবর্তীতে বাংলাদেশের বিভিন্ন জেলায় পাইকারী ভাবে বিক্রি করতো। এব্যাপারে আরও তথ্য জানতে তাদের রিমান্ড চাওয়া হবে। অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, একটি চক্র মহল পরিবনের নামে চাঁদা আদায় করছে। তাদের কেও গ্রেফতারের চেষ্টা চলছে। পরিবনের নামে কোনো ধরনের চাঁদা আদায় করা যাবে না।

(Visited ৩৩ times, ১ visits today)

আরও পড়ুন

হযরত খাজাবাবা (রঃ) ও জামে আওলিয়া কেরামের পথ পূণরুদ্ধার সম্মেলন অনুষ্ঠিত
বীর মুক্তিযুদ্ধা আব্দুল আলিম এর সহধর্মীনি নুরজাহান বেগম আর নেই
ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ