৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

আক্কেলপুর থানার ওসি প্রত্যাহার

অনিয়ম ও বিভিন্ন অভিযোগে জয়পুরহাটের আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ওবায়েদকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার বিকেলে তাঁকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সালাম কবির রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা পুলিশের একটি সূত্র জানায়, আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়ন পরিষদের সদস্য সিরাজুল ইসলাম অনিয়ম ও ঘুষ দাবি অভিযোগ এনে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেন। এছাড়াও অনেকেই ওসির বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও সাধারন মানুষকে হয়রানীর কথা মৌখিকভাবে পুলিশ সুপারকে অবহিত করেন।

ওসির বিরুদ্ধে ওঠা এসব অনিয়ম ও সাধারন অভিযোগ তদন্তে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে দেন পুলিশ সুপার। তিন সদস্য তদন্ত কমিটির প্রধান হলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাজ্জাদ হোসেন। অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় শুক্রবার বিকেলে ওসিকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। পরিদর্শক (তদন্ত) সেলিম মালিক ওসির দায়িত্ব বুয়ে নিচ্ছেন।

পুলিশ মোহাম্মদ সালাম কবির বলেন, পুলিশ সদস্যদের কোনো অনিয়ম সহ্য করা হবে না। অনিয়ম ও সাধারন মানুষকে হয়রানী সহ বিভিন্ন অভিযোগে আক্কেলপুর থানা ওসি আবু ওবায়েদকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা