৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

এনএসআই,র অভিযানে দৌলতখানে ২৭ ব্যারেল চোরাই তেল জব্দ

ভোলার দৌলতখানে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) অভিযানে (২৭ব্যারেল- ৫হাজার৪’শ লিটার) ব্লাকের চোরাই তেল জব্দ করা হয়েছে।

আজ (২৭জুলাই) সকাল ১০টা থেকে ঘন্টা ব্যাপি দৌলতখান পৌরসভা ১নম্বর ওয়ার্ডের সুলিজগেইট এলাকায় ভোলা জেলা গোয়েন্দা সংস্থা (এনএসআই)উপ-পরিচালক মোঃ শামীমুর রহমান ও (এনএসআই) ভোলা জেলার ফিল্ড অফিসার রাসেদুল ইসলামের নেতৃত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমানের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে এসব চোরাই তেলের ব্যারেল জব্দ করা হয়।

এ সময় সাহাবুদ্দিনের তেলের গোডাউন থেকে ১০ ব্যারেল ও হাকিমের তেলের গোডাউন থেকে ১৫ ব্যারেল এবং মিলনের গোডাউন থেকে ২ ব্যারেল ব্লাকের চোরাই তেল জব্দ করা হয়। অপরদিকে দৌলতখান মাছঘাট সংলগ্ন সালাউদ্দিনের তেলের গোডাউনে বিস্ফোরক লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতে ১০হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সাহাবুদ্দিন নামে এক তৈল ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বর্তমানে এসব চোরাই তেল দৌলতখান থানা হেফাজতে রয়েছে।

ভোলা জেলা জাতীয় গোয়েন্দা সংস্থার (এনএসআই) উপ-পরিচালক মোঃ শামীমুর রহমান বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র কুমার নাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমানের উপস্থিতিতে দৌলতখান পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের কয়েকটি তেলের গোডাউনে অভিযান চালিয়ে ব্লাকের চোরাই (৫৪০০ লিটার) তেলে ব্যারেল জব্দ করা হয়েছে। তবে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা