২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

ত্রিশালে গাড়িতে ধর্ষণের ঘটনায় দুই ব্যক্তি গ্রেপ্তার

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বালিপাড়া রোডে সিএনজি স্টেশনে ১৩ জুলাই রাতে শালবন গাড়ীতে গার্মেন্টস কর্মীকে গণধর্ষনের মামলায় ২ আসামী গ্রেফতার করেছে ত্রিশাল থানা পুলিশ। ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলামের দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) সুমন চন্দ্র রায় সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ত্রিশাল থেকে ১নং আসামী রনি (২০) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রনির দেয়া তথ্যমতে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকা থেকে আব্দুর রহমান (২০) কে গ্রেফতার করে ত্রিশাল থানা পুলিশ।
মামলা সূত্রে জানা যায় ফুলপুরের ফাহিমা আক্তারের (১৫) সাথে গাজীপুরের জৈনা বাজার এলাকার অজ্ঞাতনামা একজন গার্মেন্টস কর্মী মোবাইল ফোনে কথা বলতেন। এক সময় অচেনা ঐ ব্যক্তি বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে তার বাসায় নিয়ে রাখেন এবং ধর্ষন করেন।

পরে ১৩ জুলাই’২০২০ইং তারিখে ময়মনসিংহের ত্রিশাল এলাকায় এনে ত্রিশাল বাসষ্ট্যান্ড এলাকায় ফেলে চলে যান। মেয়েটি তার প্রেমিকের জন্য দীর্ঘসময় অপেক্ষায় থাকলে রাত গভীর হয়ে গেলে বালিপাড়া সড়কে দাঁড়িয়ে থাকা শালবন (গাড়ী নং-জ-১১-০১১৩) গাড়ীতে কৌশলে উঠিয়ে মামলায় উল্লেখিত আসামীগণ জোর করে পালাক্রমে ধর্ষন করেন এবং তাৎক্ষনিক ভাবে খবর পেয়ে পুলিশ একজন আসামীসহ মেয়ে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে গ্রেফতারকৃত রনির দেয়া তথ্যমতে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকা থেকে আব্দুর রহমান (২০) কে গ্রেফতার করে ত্রিশাল থানা পুলিশ। বাসটিকে আটক করা হয়েছে। বাকি আসামী ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত ২জন আসামী বিজ্ঞ আদালতে ঘটনার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

মেয়ের মা বাদী হয়ে ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করেন মামলা নং ১৮।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ছোট বোনের বাড়িতে যাওয়ার পথে গৃহবধূকে ধর্ষণ
ইমোশনাল ইন্টেলিজেন্স নিয়ে টিএসবি’র ওয়েবিনার
জটিল পদ্ধতির চিকিৎসায় এভারকেয়ার চট্টগ্রাম-এর সাফল্য অর্জন
ইসরায়ীলী আগ্রাসন বন্ধের দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলনের মানববন্ধন
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওসি ইমতিয়াজ
মমারিজপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হলেন শাহীন মুন্সী
কেরানীগঞ্জে সাংবাদিকের চাঁদাবাজি নামক সংবাদের প্রতিবাদ
যেকোনো জটিল রোগের চিকিৎসা সেবা দিতে প্রস্তুত এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম