২৬শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

নওগাঁর ধামুইরহাটে বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন

নওগাঁর ধামইরহাটে ১নং বিট পুলিশিং এর কার্যালয় উদ্বোধন করা হয়েছে। সোমবার (১৩ জুলাই) দুপুরে ধামইরহাট পৌরসভায় বিট পুলিশিং এর পৌর কার্যালয় উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যালয়টি উদ্বোধন করেন নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান।

এসময় তিনি বলেন, বিট পুলিশিং অফিসার সংশ্লিষ্ট বিট থেকে মাদক দুর করতে না পারলে তাকে বদলী করে অন্যত্র দেয়া হবে, তিনি আরও বলেন, প্রতিটি ইউনিয়নে ১টি করে বিট পুলিশিং কার্যালয়ে ১টি অফিসার ও সহকারী ১ জন দায়িত্ব পালন করবেন, প্রতিটি বাড়ীতে বিট অফিসারের ভিজিটিং কার্ড পৌছে দেয়া হবে।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আবদুল মমিনের সভাপতিত্বে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পত্নীতলা সার্কেলের দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি দেলদার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম, ওসি (তদন্ত) মাহবুব আলম, ধামইরহাট থানার সেকেন্ড অফিসার ও পৌর বিট পুলিশিং কার্যালয়ের বিট অফিসার এস.আই মহসীন আলী, ধামইরহাট প্রেস ক্লাব সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বাবু, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, কাউন্সিলর মুক্তাদিরুল হক প্রমুখ।

এ সময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা
ময়মনসিংহে বজ্রপাতে পাঁচজনের মৃত্যু
কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হলেন যারা
কুমিল্লার মেয়র হলেন আরফানুল হক রিফাত