২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

নান্দাইলে ২য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা, থানায় মামলা

ময়মনসিংহের নান্দাইলে প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী (৭)কে ধর্ষনের চেষ্টা করার অভিযোগে দুই সন্তানের পিতা আকরাম (৩২) এর নামে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আকরাম উপজেলার গাংগাইল ইউনিয়নের শাইলধরা গ্রামের মোতালিব মিয়ার পুত্র।

এজাহার ও স্থানীয় সূত্রে জানাগেছে, গত শুক্রবার দিন গোধুলীলগ্নে ঘাটা গ্রামের জনৈক ব্যাক্তির স্কুল পড়ুয়া ছাত্রীকে ঘাটা মোড়ের একটি দোকান হতে সদাই (খাদ্যপণ্য) নিয়ে বাড়ি ফেরার সময় অভিযুক্ত আকরাম রাস্তা আটকিয়ে বিভিন্ন ভয় দেখিয়ে মুখ চেপে ধরে পাশের পাটক্ষেতে নিয়ে উলঙ্গ করে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় ছাত্রীর পরিবারের লোকজন তাকে খোজঁতে শুরু করলে বিষয়টি টের পেয়ে আকরাম শিশুকে পেলে দৌড়ে পালিয়ে যায়। পরে শিশুর কাছ থেকে পরিবারের লোকজন উক্ত ঘটনা জানতে পারে।

পরে অভিযুক্ত আকরামের পরিবার ভিকটিমের পরিবারকে লোকলজ্জার ভয় দেখিয়ে বিষয়টিকে স্থানীয়ভাবে ধামাচাপা দেওয়ার চেষ্টা চালিয়ে ব্যার্থ হয়। পরে বিচার না পেয়ে ভিকটিমের পিতা বাদী হয়ে বুধবার রাতে নান্দাইল মডেল থানায় একটি নিয়মিত মামলা রুজু করে। অভিযুক্ত আকরামের পিতা মোতালিব ঘটনার বিষয়ে কোন কথা বলতে অসম্মতি প্রকাশ করেন। তবে আকরাম পলাতক রয়েছে। এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ছোট বোনের বাড়িতে যাওয়ার পথে গৃহবধূকে ধর্ষণ
ইমোশনাল ইন্টেলিজেন্স নিয়ে টিএসবি’র ওয়েবিনার
জটিল পদ্ধতির চিকিৎসায় এভারকেয়ার চট্টগ্রাম-এর সাফল্য অর্জন
ইসরায়ীলী আগ্রাসন বন্ধের দাবিতে বিশ্ব সুন্নী আন্দোলনের মানববন্ধন
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ওসি ইমতিয়াজ
মমারিজপুর উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি হলেন শাহীন মুন্সী
কেরানীগঞ্জে সাংবাদিকের চাঁদাবাজি নামক সংবাদের প্রতিবাদ
যেকোনো জটিল রোগের চিকিৎসা সেবা দিতে প্রস্তুত এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম