৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

বগুড়ায় স্বাস্থবিধি না মানায় এসএ পরিবহণ ও মানিক পরিবহণ কে অর্থদন্ড

‘রেড জোন’ ঘোষিত বগুড়া পৌরসভার সূত্রাপুর, ঠনঠনিয়া, হাড়িপাড়া, জলেশ্বরীতলায় সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ৫ টি মামলায় ৪ হাজার ২শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ শুক্রবার সদরের সূত্রাপুর, ঠনঠনিয়া, হাড়িপাড়া, জলেশ্বরীতলায় বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জি.এম. রাশেদুল ইসলাম ও মাজহারুল ইসলাম চৌধুরী। এ অভিযানে সহযোগিতা করে জেলা পুলিশের একটি দল।

জানা যায়, রেড জোন ঘোষিত এলাকায় স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অমান্য করায়, মাস্ক পরিধান না করায়, ঠনঠনিয়া বাসস্টান্ডে রেডজোনের সরকারি আদেশ অমান্য করে বাসে যাত্রী উঠানামা করায় এসএ পরিবহণ ও মানিক পরিবহণ কে অর্থদন্ড প্রদান করা হয়। ঠনঠনিয়া রেডজোনে থাকা কালে
সকল প্রকার কার্যক্রম বন্ধ রাখতে বলা হয়। সিএনজিতে অতিরিক্ত যাত্রী পরিবহন করায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জি.এম. রাশেদুল ইসলাম জানান, জেলা প্রশাসন পক্ষ থেকে সবাইকে সরকারি নির্দেশনা না মানায় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ এর ২৪ এর ১, (২) , ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪১ , দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী মোট ৫ টি মামলায় ৪ হাজার ২ শত টাকা জরিমানা করা হয়। করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে বিনা প্রয়োজনে ঘর থেকে না বের হওয়ার অনুরোধ করা হয়।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা