১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

মাগুরায় মাদক প্রতিরোধ কমিটি গঠন

বর্তমান করোনা পরিস্থিতির কারণে আদালতের কার্যক্রম সীমিত রয়েছে। সেই সঙ্গে পুলিশও অনেকটা ব্যাস্ত হয়ে পড়েছে করোনা মোকাবেলায়। এই অবস্থার সুযোগে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীরা চাঙ্গা হয়ে উঠেছে। তাদের অত্যাচারে অতীষ্ট হয়ে পড়ছে ওই এলাকার নিরীহ মানুষ।

এ অবস্থা থেকে মুক্তি পেতে এলাকাবাসি সম্মিলিতভাবে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ করতে এবং মাদকের ছোবল থেকে নিজ এলাকাকে বাঁচতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে মাগুরা শহরের স্টেডিয়ামপাড়া এলাকার ৬টা মসজিদ ও স্থানীয় সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ।
তাই স্টেডিয়ামপাড়া যুব সংঘের সভাপতি ও জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমানের আহবানে এলাকার বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে গঠন করা হয়েছে স্টেডিয়াম পাড়া মাদক বিরোধী কমিটি।

এই এলাকার মাদক-সন্ত্রাস-চুরি ব্যাভিচার প্রতিরোধে স্টেডিয়াম পাড়া মহিলা দাখিল মাদ্রাসা মসজিদে বৃহস্পতিবার বিকেলে সামাজিক দুরত্ব বজায় রেখে এক মাদক বিরোধী সভায় এ সিদ্ধান্ত হয়।
আইনশৃংখলা ও উন্নায়ন কমিটির সভাপতি আসরাফুল আলম আতর এর সভাপতিত্বে মেফসার রহমানের সঞ্চালনায় ৬ টি মসজিদের সভাপতি ও সাধারণ সম্পাদক, স্থানীয় যুব সংঘের সভাপতি, সাধারন সম্পাদকসহ বিশিষ্ট সুধিজন যুবপ্রতিনিধি গন ঐক্যমতের ভিত্তিতে এ কমিটি কার্যক্রম শুরু করেছে। সভায় শহরের অন্যতম ঘনবসতিপূর্ণ স্টেডিয়াপাড়াকে মাদক সন্ত্রাস ব্যবিচার মুক্ত গড়ার প্রত্যায় ব্যক্ত করেন বক্তারা।

এ সময় এখন থেকে প্রতি জুম্মার নামাজের খুতবায় মাদক এর কুফল বিষয়ে আলোচনা করারা জন্য ঈমাম সাহেবদের অনুরোধ জানানো হয়। এখন থেকে পুরো এলাকায় মাদক প্রতিরোধে সবকটি মসজিদের ইমাম, মোয়াজ্জিন ও নামাজিবৃন্দ একসঙ্গে কাজ করবেন।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ফজলে রাব্বীর আসনে নৌকার হাল ধরতে চান যারা
মহান জাতীয় শহীদ দিবস শাহাদাতে কারবালা দিবসে ফেনীতে র‍্যালী
এমপির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানকে কিল-ঘুষির অভিযোগ
বঙ্গবন্ধুর সমাধীস্থলে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের শ্রদ্ধাঞ্জলী
অসহায় মানুষের মাঝে মাংস বিতরণ করল ‘জীবন আলো’
নোয়াখালীতে প্রবাসীকে মারধর ও লুটপাটের অভিযোগ
পেপসির সঙ্গে বিষ খাইয়ে খুন, যুবকের যাবজ্জীবন
এশিয়ান টিভির ফেনী জেলা প্রতিনিধি হলেন সাংবাদিক সোহাগ