৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

ময়মনসিংহে ডিবি’র অভিযানে অটোরিকশা চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৭

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে অটোরিক্সা চোরচক্রের দুই সদস্য ও মাদক ব্যবসায়ীসহ ৭জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ৩টি অটোরিকশা, গাঁজা, হেরোইন ও ইয়াবা উদ্ধার করে পুলিশ।

ডিবি কার্যালয় সূত্রে জানা যায়, এই চক্রটি দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে গরীব অসহায়দের একমাত্র আয়ের উৎস অটোরিকশা নানা কৌশলে প্রতারণা ও ভয়ভীতির মাধ্যমে চুরি করে আসছিল। মাদক ব্যবসায়ী, প্রতারকচক্র, ছিনতাইকারী ও চোরদের ধরতে রেঞ্জ ডিআইজি ও পুলিশ সুপারের নির্দেশে ডিবি পুলিশ এদের গ্রেফতারসহ চোরাই অটোরিকশা বিভিন্ন সময় উদ্ধার করে।

ডিবির এসআই দেবাশীষ সাহা জানান, মাদক ব্যবসায়ী ও চোর- ছিনতাইকারীদের ধরতে উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে আমরা তৎপর রয়েছি। মানুষকে নিরাপদ রাখতে দিন-রাত টহল দেয়া হচ্ছে। এরই ধারবাহিকতায় ডিবির অন্য সদস্যদের নিয়ে সোমবার (২৭ জুলাই) অভিযান চালিয়ে অটোরিকশা চোরের সিন্ডিকেট চক্রের দুই সদস্যকে গ্রেফতার করি।

গ্রেফতারকৃত অটোরিকশা চোরেরা হলো- জেলা সদরের চর গোবদিয়ার লিয়ন মিয়া ও গোহাইলকান্দির উজ্জল মিয়া। গ্রেফতারকৃত লিয়নের দেয়া তথ্যর উপর ভিত্তি করে তার হেফাজতে থাকা ৩টি চোরাই অটোরিকশা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) শাহ কামাল আকন্দ পিপিএম(বার) জানান, অটোরিকশা চোর লিয়ন মিয়া ও উজ্জল মিয়াকে ধরার পর চুরির বিভিন্ন তথ্য পাওয়া গিয়েছে। এছাড়াও ডিবির এসআই হাবিবুর রহমান অন্য সদস্যদের নিয়ে রবিবার (২৬ জুলাই) রাতে গৌরীপুর উপজেলায় অভিযান চালিয়ে গঙ্গাশ্রম থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ রাসেলকে গ্রেফতার করে।

তিনি বলেন, অপরদিকে এসআই নাজিম উদ্দিন অন্য সদস্যদের নিয়ে রবিবার (২৬ জুলাই) রাতে নগরীর দিঘারকান্দায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫ গ্রাম হেরোইনসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- আর.কে মিশন রোডের মোবারক হোসেন মুন্না ও কালিবাড়ি এলাকার ইমাম খান।

এছাড়া এসআই সোহরাব ডিবি’র কয়েকজন সদস্য নিয়ে রবিবার(২৬ জুলাই) সন্ধ্যায় ত্রিশাল উপজেলায় অভিযান চালিয়ে রায়েরগ্রাম থেকে একশত পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আবু নাঈম তারেক এবং এসআই শরীফ হায়দার আলী কয়েকজন সদস্য নিয়ে সোমবার (২৭ জুলাই) বিকালে মুক্তাগাছা উপজেলার চর আধপাখিয়া থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী পন্ডি শাহিনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত সকলের নামে পৃথক মামলা করা হয়েছে বলেও জানান জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা