৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

রাজারহাটে মাদক দ্রব্য সহ ৪ মাদক ব্যবসায়ী আটক

কুড়িগ্রাম জেলার রাজারহাটকে মাদকমুক্ত গড়ে তুলতে রাজারহাট থানার ওসি মোহাম্মদ রাজু সরকার যোগদানের পর হতে নিরলস চেষ্টা করে চলেছেন।
তারই ধারাবাহিকতায় পৃথক মাদক বিরোধী অভিযানে মাদক দ্রব্য সহ ৪ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছেন পুলিশ।

পুলিশ জানায় শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকারের নেতৃত্বে উপজেলা নাজিমখাঁন রাজারহাট রোডে রতিরাম কমলওঝা নামক স্থানে মোটর সাইকেলে করে মাদক দ্রব্য অন্যত্র পৌছানোর সময় ২ বোতল ফেন্সিডিল সহ মোজাফ্ফর হোসেন রুবেল (৩৫) ও তাজুল ইসলাম (৩০)কে গ্রেফতার করে।

এ সময় অপর একটি মোটর সাইকেলে ২ মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য সহ পালিয়ে যায়। গ্রেফতারকৃত মোজাফ্ফর হোসেন উপজেলা সদরের মেকুরটারী (শান্তিনগর) গ্রামের বাদশা মিয়ার পুত্র এবং তাজুল ইসলাম প্বার্শবর্তী লালমনিরহাট জেলা সদরের পঞ্চগ্রামের সামছুল হকের পুত্র।

অপর দিকে উপজেলা সদরের পুনঃকর গ্রামে রাজারহাট সিন্দুরমতি রোডে পুলিশ অভিযান চালিয়ে ১৪ পিচ ইয়াবা সহ দুই মাদক কারবারি কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন-সেলিম মন্ডল(৩৫) ও নিতাই চন্দ্র(২৮)। সেলিম কুড়িগ্রাম জেলা সদরের মন্ডল পাড়া হলোখানা গ্রামের মতিয়ার রহমানের পুত্র এবং নিমাই চন্দ্র গয়ারি গ্রামের অমল চন্দ্র সেনের পুত্র বলে জানা গেছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,রাজারহাট কে মাদক মুক্ত গড়ে তুলতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি,তারেই ধারাবাহিকতায় আজকে পৃথক দুটি অভিযানে আমরা চারজনকে মাদক সহ গ্রেফতার করেছি।

তিনি আরও বলেন, রাজারহাটকে মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে আমাদের মাদক বিরোধী অভিযান অব‍্যাহত থাকবে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকারের নেতৃত্বে এই অভিযানে এসআই মোস্তাক আহমেদ,অনিল চন্দ্র,এ এস আই নাসিরুল ও সঞ্জিত রায় অংশ গ্রহণ করেন।।

(Visited 1 times, 1 visits today)

আরও পড়ুন

ঈদ সামনে রেখে ক্যাটল স্পেশাল ট্রেন চালু ৬ জুলাই
পদ্মা সেতুর বুথ ব্যারিয়ারে বাসের ধাক্কা
খাবার নিয়ে বন্যার্তদের পাশে নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ
সাংবাদিক নাসিমা সোমার ছেলে সৌমিক ফের করোনায় আক্রান্ত
সিলেটে বন্যায় মারা গেছে ২২ জন
কেউ ভাবেনি কখনো নিজের টাকায় পদ্মা সেতু হবে
৬ ঘণ্টা পর সিলেটে পরীক্ষামূলক আংশিক বিদ্যুৎ সরবরাহ শুরু
নিরাপদ আশ্রয়ের খোঁজে ছুটছে বানভাসি মানুষেরা