২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

করোনা মুক্ত হলেন মাশরাফি

করোনা ভাইরাস থেকে মুক্ত হলে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মাশরাফি বিন মুর্তজা। গত ২০ জুন কভিড-১৯ এ পজিটিভ হয়েছিলেন তিনি । এরপর তার ‘হাসপাতালে ভর্তি’, ‘একাধিকবার পরীক্ষায় নেগেটিভ আসা’র মতো গুজব তিনি নিজেই উড়িয়ে দিয়েছেন৷

সর্বশেষে তিনি বলেন, পরীক্ষার ফলাফল তিনি নিজেই জানাবেন। তবে নিজে সুস্থ হলেও সুস্থ হননি তাঁর স্ত্রী। নিজের স্ত্রীর জন্য সকলের কাছে দোয়াও কামনা করেন। নিজের ভেরিফাইড ফেইসবুক পেইজে তিনি জানান – “আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

“শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি।

এ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট দলের তিনজন ক্রিকেট দলের তিনজন খেলোয়াড় করোনা ভাইরাসের দ্বারা আক্রান্ত হন। শাহরিয়ার নাফিস, নাজমুল ইসলাম অপু সহ সবাই সেরে উঠেছেন।

(Visited ৮ times, ১ visits today)

আরও পড়ুন

২ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ
মালয়েশিয়াকে হারিয়ে প্রতিশোধ নিল বাংলাদেশ
‘পদ্মা ব্রিজ ড্রিম ফুলফিলড’ টেস্ট সিরিজ
অ্যান্টিগায় ৩১০ রানে ইনিংস ঘোষণা টাইগারদের
ফুটবল বিশ্বকাপ ট্রফি ঢাকায়
কে হচ্ছেন বাংলাদেশ দলের নতুন টেস্ট অধিনায়ক
বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কত্ব ছাড়লেন মুমিনুল
উইন্ডিজ সফরে হেরাথের স্পিন দায়িত্বে সামলাবেন ডমিঙ্গো-সুজন